শিরোনাম
‘তুমি আমার হবে’তে অপূর্ব ও তানজিন তিশা
প্রকাশ : ১২ জুলাই ২০১৮, ২১:৫৯
‘তুমি আমার হবে’তে অপূর্ব ও তানজিন তিশা
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের জন্য নাটক ও চলচ্চিত্র নির্মাতা এস এ হক অলিক নির্মাণ করেছেন বিশেষ নাটক ‘তুমি আমার হবে’। এই নাটকে একসঙ্গে অভিনয় করেছেন এই সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও দর্শকপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা।


গত ৯ ও ১০ জুলাই রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে। নাটকটিতে অপূর্বকে দেখা যাবে ফুয়াদ চরিত্রে এবং তানজিন তিশাকে দেখা যাবে সীমানা চরিত্রে।


নাটকটির গল্প রচনা করেছেন পরিচালক নিজেই। এস এ হক অলিক বলেন, প্রেম ভালোবাসা চিরন্তন ব্যাপার। কিন্তু প্রেম নামক সম্পর্কের কারণে একে অন্যকে শুধু চাইলেই হবে না। পরিবারের দিক ভেবে নিজেকে যোগ্য করে তুলে তারপরই নিজেদের সম্পর্কের পরিণতি ঘটাতে হবে। এমনই বিষয় তুমি আমার হবে নাটকে তুলে ধরা হয়েছে।


নাটকটিতে অভিনয় প্রসঙ্গে জিয়াউল ফারুক অপূর্ব বলেন, অলিক ভাইয়ের নির্দেশনায় এর আগেও কাজ করেছি। যেহেতু তিনি নিজে গল্প লিখেন তাই নিজের মতো করেই তিনি অনেক যত্ন নিয়ে নাটক নির্মাণ করেন। যথারীতি এই নাটকের ক্ষেত্রেও তাই হয়েছে। আমার সঙ্গে তানজিন তিশার খুব কম কাজই হয়েছে। এখন অভিনয়ে তিশা আগের চেয়ে সিরিয়াস হয়েছে। এটা ধারাবাহিকভাবে ধরে রাখলে সামনে আরো ভালো করতে পারবে।


তানজিন তিশা বলেন, গেলো রোজার ঈদের আগে অপূর্ব ভাইয়ার সঙ্গে জীবন নামের একটি নাটকে অভিনয় করেছিলাম। এটার জন্য এখনো বেশ সাড়া পাচ্ছি। কিন্তু ভালো সাড়া পেলেও গেলো ঈদে অপূর্ব ভাইয়ার সঙ্গে কোন নাটকে অভিনয় করা হয়নি। তবে কোরবানীর ঈদে অপূর্ব ভাইয়ার সঙ্গে বেশ কয়েকটি নাটকে দেখা যেতে পারে। তুমি আমার হবে নাটকে অপূর্ব ভাইয়ার সঙ্গে বেশ স্বাচ্ছন্দ্যতা নিয়েই কাজ করেছি। নাটকটির গল্প আমার ভালো লেগেছে। অলিক ভাই অনেক যত্ন নিয়ে নাটকটি নির্মাণ করেছেন। আশাকরি এই নাটকটিও দর্শকের খুউব ভালো লাগবে।


আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা এস এ হক অলিক জানান। গেলো ঈদে অপূর্ব অভিনীত শিহাব শাহীন পরিচালিত ‘শেষ পর্যন্ত’ নাটকে অপূর্ব’র অনবদ্য অভিনয় দারুণ প্রশংশিত হয়। এছাড়াও আশফাক নিপুণের ‘হয়তো তোমার কাছেই যাবো’ নাটকে অভিনয়েল জন্যও প্রশংসিত হয়েছেন।


গেলো ঈদে তানজিন তিশা মাবরুর রশীদ বান্নাহ’র ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’ এবং শিহাব শাহীনের ‘এই শহরে কেই নেই’ নাটকের জন্য বেশি সাড়া পান।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com