শিরোনাম
১০ কোটিতে ‘সঞ্জু’র অনুমতি
প্রকাশ : ১০ জুলাই ২০১৮, ২০:১০
১০ কোটিতে ‘সঞ্জু’র অনুমতি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মুক্তির ৯ দিনের মধ্যেই বক্স অফিসে ডাবল সেঞ্চুরি। টাকার অঙ্কটা এই মুহূর্তে প্রায় ২৩৬ কোটি টাকার কাছাকাছি। ট্রিপল সেঞ্চুরি করলে তো আর কথাই নেই। আরও কয়েক ধাপ এগিয়ে আসবে এই ছবি।


কিন্তু যাকে ঘিরে এত রমরমা ব্যবসা, তিনি কী আদৌ কিছু টাকা পেয়েছেন? নাকি সব টাকা ছবির কলাকুশলীদেরই ব্যাংক অ্যাকাউন্টে ঢুকে গেল? ছবির পরতে পরতে কলাকুশলীদের কঠিন কসরতের নমুনা পরিষ্কার। নজর কেড়েছে রণবীরের অভিনয়। অন্যদের অভিনয়েও প্রশংসার ঝড় উঠেছে।


এদিকে সঞ্জয় দত্তের অবদানও যে কম নয়। তার জীবনের চড়াই-উৎরাইয়ের জন্যই যে ‘সঞ্জু’ সফল তা অস্বীকার করার কোনও উপায় নেই। সে দিক থেকে দেখতে হলে সঞ্জয় দত্তের একটা মোটা টাকাই পাওয়া উচিত। এ নিয়ে বলিউডে অজস্র রটনার কথা কানে আসছে।


কেউ বলছেন, সঞ্জয় দত্ত নাকি এক টাকাও নেননি। আবার এ-ও শোনা যাচ্ছে, ভালো টাকাই নিয়েছেন সঞ্জয় দত্ত। তবে ছবির প্রযোজক সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, টাকার অঙ্কে বিরাট সমঝোতা করেছেন সঞ্জয় দত্ত।


শেষ পর্যন্ত ১০ কোটি টাকায় নিজের জীবন নিয়ে ছবি তৈরির অনুমতি দেন সঞ্জু বাবা। সঙ্গে লাভের একটা অংশও দাবি করেন অভিনেতা। আর তার পরই নাকি রাজু হিরানি এবং বিধু বিনোদ চোপড়া ‘সঞ্জু’ নিয়ে এগিয়েছেন।


বিবার্তা/অভি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com