শিরোনাম
নির্মিত হবে মধুবালার জীবনী
প্রকাশ : ০৯ জুলাই ২০১৮, ১৮:৫৮
নির্মিত হবে মধুবালার জীবনী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেত্রী মধুবালা। বলিউড চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে সুন্দরী অভিনেত্রী হিসেবে অভিহিত করা হয় তাকে। বড় পর্দায় রূপের জাদু আর অভিনয়ের ঝলকে তিনি বিমোহিত করে রাখতেন দর্শকদের।


পঞ্চাশের দশকে ঝড় তোলা এই নায়িকা খুব বেশিদিন চলচ্চিত্রে অভিনয় করেননি। তবে খুব স্বল্প সময়ের ক্যারিয়ারে তিনি উপহার দিয়ে গেছেন মনে রাখার মতো অনেক ছবি।


কর্মজীবনে সফল হলেও মধুবালার বাস্তব জীবন ছিল অনেক ঘটনাবহুল। অনেক বিষাদময় জীবন পার করেছেন তিনি। এবার এই কিংবদন্তি অভিনেত্রীর ঘটনাবহুল জীবনের নানা দিক তুলে ধরা হবে বড় পর্দায়। তার জীবনী নিয়ে নির্মিত হচ্ছে ছবি।


মধুবালার ছোট বোন মধুর ব্রিজ ভুসানের বরাত দিয়ে খবরটি নিশ্চিত করেছে হিন্দুস্তান টাইমস। তবে মধুবালার চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত হয়নি। মধুর ব্রিজ ভুসান জানিয়েছেন ছবিটি তার খুব কাছের এক বন্ধু প্রযোজনা করবেন।



এ প্রসঙ্গে মধুর ব্রিজ হিন্দুস্তান টাইমসকে বলেন, খুব শিগগির আমি আমার বোন মধুবালার জীবনী নিয়ে চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছি। এটি প্রযোজনা করবে আমার খুব কাছের এক বন্ধু। তবে আমি বলিউডের অন্যান্য পরিচালক বা প্রযোজকদের অনুরোধ করছি আমার অনুমতি ছাড়া কেউ যেন মধুবালাকে নিয়ে কোনো কাজ না করেন।



তিনি আরও জানান, চলচ্চিত্রটি নিয়ে প্রাথমিক পর্যায়ের পরিকল্পনা চলছে। খুব তাড়াতাড়ি আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে জানানো হবে চলচ্চিত্রের সব খুটিনাটি।


বিবার্তা/অভি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com