সবাইকে ধন্যবাদ জানালেন সোনালি বেন্দ্রে
প্রকাশ : ০৮ জুলাই ২০১৮, ১৭:২৪
সবাইকে ধন্যবাদ জানালেন সোনালি বেন্দ্রে
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড তারকা ইরফান খানের পর এখন অভিনেত্রী সোনালি বেন্দ্রে ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। আর নিজের এই অসুস্থতার খবর তিনি নিজেই তার ট্যুইটারে পোস্টে জানিয়েছেন।


চতুর্থ স্তরের ক্যান্সারে আক্রান্ত তিনি। সোনালির অসুস্থতার এই খবর ছড়িয়ে পড়তেই টুইটারে তার পাশে থাকার বার্তা দেন হাজার হাজার মানুষ। এবার পাল্টা টুইটারে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন সোনালি।


বর্তমানে নিউ ইয়র্কে চিকিৎসারত সোনালি বেন্দ্রে। তার ক্যান্সার যে স্তরে পৌঁছেছে তাতে লড়াই কঠিন বলেই মনে করছেন চিকিৎসকরা। তবে তার পাশে রয়েছেন অগনিত ভক্ত ও বলিউডের প্রায় সব সেলিব্রেটিরা। সোনালির মনোবল বাড়াতে লাগাতার টুইট করছেন তারা। এবার সেই টুইটের জবাব দিলেন নায়িকা।


এদিকে, ইন্দো-কানাডিয়ান অভিনেত্রী লিসা রায়ের শরীরেও একসময় বাসা বেঁধেছিল মারণ ব্যাধি ক্যান্সার। যদিও সেই মারণ ব্যাধিকে আজ তিনি জয় করেছেন। এবার তিনিই সোনালি বেন্দ্রেকে পাঠালেন এক আবেগময় বার্তা।



শনিবার তিনি টুইট করে বলেন, ২০০৯ সালে ক্যান্সার বাসা বাঁধে তার শরীরে। এর একবছর পর অভিনেত্রী জানান, তিনি ক্যান্সার-মুক্ত। তার শরীরে স্টেম সেল ট্রান্সপ্ল্যান্ট করতে হয়। যদিও যে ধরনের ক্যান্সারে আক্রান্ত হন লিসা, সেটা কখনওই সম্পূর্ণ সারিয়ে তোলা সম্ভব নয়। তাই হয়তো কখনওই এটা বলা যাবে না যে, তিনি পুরোপুরি বিপদমুক্ত। তবে আপাতত তিনি সুস্থ।


১৯৯৪ সালে গোবিন্দর বিপরীতে আগ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সোনালী বেন্দ্রে। পরবর্তী সময়ে রূপ ও অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের হৃদয়ে জায়গা করে নেন তিনি। রোমান্স, অ্যাকশন এবং কমেডি ধরনের পঞ্চাশটির অধিক হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও বলিউড চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তিনি বিভিন্ন তামিল, তেলুগু, মারাঠি এবং কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেছেন। সর্বশেষ ২০১৩ সালে ওয়ান্স আপন অ্যায় টাইম ইন মুম্বাই দোবারা সিনেমায় দেখা গেছে তাকে। এরপর থেকে ছোট পর্দায় একটি ফিকশন ও একটি রিয়েলিটি শো করতেন এই অভিনেত্রী।


সোনালী বেন্দ্রে শারীরিক গঠন, আবেদন, লাস্য, সৌন্দর্য্য এবং অভিনয়ের কারণে তিনি দেশ ছাড়িয়ে বিদেশেও জনপ্রিয় ছিলেন তিনি। অভিনেতা না হলেও গোল্ডি বেহেল বলিউডের ক্ষমতাধর পরিচালক, প্রযোজক এবং পরিবেশক। ২০০২ সালে তাকে বিয় করে বলিউডকে বিদায় বলেন সোনালী। ২০০৫ সালে বিচ ক্যান্ডি তাদের ছেলে, রণবীরের জন্ম হয়।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com