শিরোনাম
এই সময়ে সুজানা
প্রকাশ : ০৫ জুলাই ২০১৮, ১৯:০০
এই সময়ে সুজানা
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অভিনয়ের চেয়ে অভিনেত্রী সুজানা এখন ব্যবসাতেই বেশি মনোযোগী। যে কারণে প্রায়ই তাকে এখন ব্যবসার কাজে দেশের বাইরে থাকতে হয়। রাজধানীর বনানীর ১১ নম্বর সড়কে তিনি তার ফ্যাশন হাউজ ‘সুজানাস ক্লোজেট’ চালু করেছেন।


এটি বিশ্ববিখ্যাত মেকআপ ব্র্যান্ড ‘ইংলট’র সঙ্গে যুক্ত হয়েছে বলে জানান সুজানা। তিনি বলেন, এই ব্যান্ডের শুভেচ্ছাদূত আমেরিকান পপতারকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ। বাংলাদেশে সম্প্রতি যাত্রা শুরু করেছে ‘ইংলট’। রাজধানীর যমুনা ফিউচার পার্কে চালু হয়েছে এর শো রুম। আমি তাদের সঙ্গে কাজ করতে পারছি এটি আমার জন্য অনেক আনন্দের। ব্যবসা করা আমার একটি স্বপ্ন ছিলো। সেই স্বপ্ন নিয়ে আমি এগিয়ে যাচ্ছি। সততার সঙ্গে ব্যবসা করতে চাই। আমি বিশ্বাস করি সততার সঙ্গে ব্যবসা করলে আমার সফলতা আসবেই।


গেল ঈদে এই অভিনেত্রীকে টিভি পর্দায় দেখা যায়নি। গেল কয়েক মাস কোনো নাটকেও অভিনয় করেননি বলে জানা যায়। তাহলে আগামীতে কি সুজানা শোবিজ থেকে নিজেকে গুটিয়ে নেবেন, নাকি ব্যবসায়ী সুজানা অভিনয়ও করবেন?


এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি অভিনয় থেকে নিজেকে গুটিয়ে নেবো না। শোবিজের কল্যাণে আজ সবাই আমাকে চেনে। আমি দর্শকের ভালোবাসায় এতদূর আসতে পেরেছি। যে মাধ্যম থেকে আমার সফলতা শুরু সেটি থেকে নিজেকে আড়াল রাখতে চাই না। রমজানে আমি কোনো শুটিং করি না। এছাড়া রমজানের আগ মহূর্তে ব্যবসা নিয়ে ব্যস্ত থাকার কারণে ঈদের কোনো নাটকে কাজ করা হয়নি। তবে আসছে ঈদের জন্য কাজ করবো।


কী ধরনের গল্পে কাজ করতে এই অভিনেত্রী স্বাচ্ছন্দ্যবোধ করেন জানতে চাইলে বলেন, অভিনেত্রীই আমার পরিচয়। একজন অভিনেত্রী সব সময় চেষ্টা করেন ভালো মানের কাজ করতে। আমি কাজ নির্বাচনের ক্ষেত্রে সবসময়ই রুচিশীল। আমার কাছে ভালো কাজের অফার এলে আমি সানন্দ্যে গ্রহণ করবো। তাই সংখ্যা কম হলেও আমার প্রতিটি কাজই দর্শক গ্রহণ করেন।


শোবিজ দুনিয়ার বাইরে এই অভিনেত্রী সামাজিক কর্মকাণ্ডেও নিজেকে জড়িয়ে রেখেছেন। নিজ এলাকা ব্রাহ্মণবাড়িয়ায় একটি প্রতিষ্ঠানে এতিম শিশুদের ভরণপোষণের দায়িত্ব নিয়েছেন। এছাড়া তিনি উত্তরার একটি প্রতিষ্ঠানে অটিস্টিক শিশুদেরও দেখাশোনা করছেন। সামাজিক কাজে যুক্ত থাকতে পেরে সুজানা বেশ উচ্ছ্বসিত। সময় পেলে শিশুদের দেখতে ছুটে যান তিনি।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com