শিরোনাম
‘আমার বাচ্চাদের সাথে অন্যায় হচ্ছে : শ্রাবন্তী
প্রকাশ : ০৩ জুলাই ২০১৮, ১৭:১৬
‘আমার বাচ্চাদের সাথে অন্যায় হচ্ছে : শ্রাবন্তী
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মডেল-অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তীকে তালাকের নোটিশ পাঠিয়েছেন তার স্বামী খোরশেদ আলম। অপরদিকে দীর্ঘদিন পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌতুকের মামলা করেছেন শ্রাবন্তী।


এরই মধ্যে বিষয়টি বিভিন্ন সংবাদ মাধ্যমেও প্রকাশ হয়েছে। এদিকে মঙ্গলবার ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে নিজের চাওয়ার কথা প্রকাশ করেছেন এই মডেল ও অভিনেত্রী।


স্ট্যাটাসে তিনি লেখেন, সত্য-মিথ্যা অনেক কথা আসবে। কিন্তু একজন মা আর একজন মানুষ হিসেবে আমার একটাই চাওয়া, আমার সঙ্গে আর আমার সন্তানদের সঙ্গে কোনো অন্যায় না হোক। আমার বাচ্চারা ব্রোকেন ফ্যামিলিতে বড় না হোক, এর ফল কখনোই ভালো হয় না। ভুল আমারো আছে, খোরশেদ আলমেরও আছে। তাই বলে ডিভোর্স করে আলম আমাদের সঙ্গে এমন অন্যায় করতে পারে না। বাচ্চাদের কোনো দোষ নেই। ওদের মাকেও প্রয়োজন, বাবাকেও প্রয়োজন। ওরা অসুস্থ হয়ে পড়েছে। সবাই দোয়া করবেন, আমার বাচ্চারা যেন সুস্থ থাকতে পারে। মা-বাবা দুজনকেই যেন ওরা কাছে পায়। আমার বাচ্চাদের সঙ্গে অন্যায় না হোক, এটাই আমার চাওয়া। সাংবাদিক ভাই ও বোনোরা, আপনারা কেউ ভুল নিউজ করবেন না। আমি যা বলার এখানেই বলে দিলাম। পারলে আমার সংসারটাকে রক্ষা করতে হেল্প করুন। আমি এখনো জোর গলায় বলতে চাই, আমার ও আমার বাচ্চাদের সাথে অন্যায় করা হচ্ছে। এই জাতি যেন অন্যায়কে সাপোর্ট না করে। আমি প্রধানমন্ত্রীর সাহায্য চাই। তিনিও একজন নারী, তিনিও একজন মা। তিনি নিশ্চয়ই চাইবেন না একজন মা ও তার বাচ্চাদের সাথে অন্যায় হোক। আমাদের জন্য সবাই দোয়া করবেন প্লিজ।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com