শিরোনাম
নভেম্বরের ১২ থেকে ১৬’ তারিখ রনবীর-দিপীকার বিয়ে!
প্রকাশ : ০২ জুলাই ২০১৮, ০০:০১
নভেম্বরের ১২ থেকে ১৬’ তারিখ রনবীর-দিপীকার বিয়ে!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের জনপ্রিয় জুটি হিসেবে তারা খ্যাত। তাদের রসায়নটাও বেশ পুরনো। দেখতে দেখতে তারা শীঘ্রই বাস্তবে নতুন জীবনে বাধঁনে আবদ্ধ হতে যাচ্ছেন। বলছি রনবীর সিং ও দিপীকা পাডুকোনের কথা।


সম্প্রতি গুঞ্জন উঠেছে সেই রসায়ন এগিয়ে যাচ্ছে বিয়ের দিকে। আর এই যুগলের ঘনিষ্ঠ জনেরা বলছেন যে, আগামী নভেম্বরের ১২ থেকে ১৬ তারিখব্যাপী আয়োজিত হবে রনবীর-দিপীকার বিবাহ উৎসব।


ভারতের বিনোদন বিষয়ক সংবাদ মাধ্যম ডিএনএ তাদের এক প্রতিবেদনে জানায় যে, এই জুটি তাদের ঘনিষ্ঠজনদের নভেম্বরের ঐ দিনগুলোতে নিজেদেরকে ব্যস্ততামুক্ত রাখতে অনুরোধ করেছেন। রনবীর-দিপীকার ঘনিষ্ঠ এমন এক সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, ১২ থেকে ১৬ নভেম্বর তারিখেই অনুষ্ঠিত হবে তাদের বিয়ে।


বিরাট কোহলি এবং আনুশকা শর্মার মতোই ইতালীতে বিয়ে করবেন এই লাভবার্ডস। নিজেদের সহকারীদের ঐ সময়ে কোন কাজ ফিক্সড করা থেকে ইতোমধ্যে নিষেধ করে দিয়েছেন ‘বাজিরাও-মাস্তানি’। আরেক সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানায়, “রনবীরের ‘সিম্বা’ মুভির কাজ ততদিনে শেষ হয়ে যাবে। এরপর অল্প কিছু কাজ হয়তো তার হাতে থাকবে। দিপীকার হাতে কয়েকটি সিনেমার কাজ থাকলেও নতুন কোন মুভির কাজ হাতে দেবেন না তিনি। তবে দুই জনেরই কিছু ব্র্যান্ড প্রচারণার কাজ আছে। কিন্তু সেগুলোর শিডিউল বিয়ের জন্য সমন্বয় করা হবে”।


তবে ইটালীর ঐ বিয়ের অনুষ্ঠানটি হবে খুবই সীমিত পরিসরে। দাওয়াত পাবে খুবই কাছের কিছু মানুষজন। রনবীরের বন্ধু অভিনেতা অর্জুন কাপুর আর দিপীকাকে বলিউডে নিয়ে আসা শাহরুখ খানের মতো কিছু ব্যক্তি দাওয়াত পাবেন ইটালীর অনুষ্ঠানে। বিবাহোত্তর বৌ-ভাতের অনুষ্ঠান আয়োজন করা হবে ভারতের মুম্বাইতে। সূত্রঃ টাইমস অব ইন্ডিয়া


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com