শিরোনাম
যুক্তরাজ্যে ‘দ্য শেফ টিভি রিয়্যালিটি শো’র প্রধান বিচারক কেকা ফেরদৌসী
প্রকাশ : ০১ জুলাই ২০১৮, ২০:০৭
যুক্তরাজ্যে ‘দ্য শেফ টিভি রিয়্যালিটি শো’র প্রধান বিচারক কেকা ফেরদৌসী
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের রন্ধন বিশেষজ্ঞ কেকা ফেরদৌসীর ক্যারিয়ারে আন্তর্জাতিক এক স্বীকৃতি যুক্ত হলো। ২০১৭ সালে ‘দ্য শেফ টিভি রিয়্যালিটি শো’র যাত্রা শুরু করে। যা প্রচার করে লন্ডনভিত্তিক প্রচারিত চ্যানেল আই।


গত জানুয়ারি মাসে ‘দ্য শেফ’ টিভির প্রযোজনা প্রতিষ্ঠান নর্দান আই প্রডাকশনের ফাউন্ড ইন ডাইরেক্টর মোহাম্মদ আলমগীর এবং প্রতিষ্ঠানের সিইও টিটু আহাদ ঢাকায় এসে বাংলাদেশের রন্ধন বিশেষজ্ঞ কেকা ফেরদৌসীকে শুভেচ্ছাদূত করে সিজন-২’র যাত্রা শুরু করেন।


সম্প্রতি কেকা ফেরদৌসী ইংল্যান্ডের নিউক্যাসেল শহরে পৌঁছান। সেখানে উপস্থাপনার জন্য পৌঁছান চ্যানেল আইয়ের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার অনন্যা রূমা। গেল মঙ্গলবার লিডস সিটি কলজের হপিটালিটি ডিপার্টমেন্টের সহযোগিতায় টিভি শো’র রেকর্ডিং শুরু হয়।


মূলত ইংল্যান্ডের বাংলাদেশী রেস্টুরেন্টের শেফদেরকে আরো দক্ষ শেফ তৈরি করাই হচ্ছে এই প্রতিযোগিতার লক্ষ্য। এখানে কেকা ফেরদৌসী প্রধান বিচারক হিসেবে কাজ করছেন। সেই সাথে নর্থ ইস্ট কলোনারি ট্রেড অ্যান্ড অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান ডগলাস জর্দান উপস্থিত ছিলেন।


লিডস সিটি কলেজের হসপিটালিটি ডিপার্টমেন্টের প্রোগ্রাম ডিরেক্টর প্রথমে উপস্থিত শেফদেরকে একটি প্রাথমিক প্রশিক্ষণ দেন। পরে শেফরা তাদের পছন্দমত ডিস রান্না করে বিচারকদের সামনে পরিবেশন করেন।



বিশেষ বিচারক হিসেবে উপস্থিত ছিলেন লিডসের বিশিষ্ট ব্যবসায়ী বেঙ্গল ট্রিপারের ডিরেক্টর দবির মল্লিক। পুরো অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন মল্লিক ওয়াহিদ মিয়া এবং চ্যানেল আই ইউরোপ নর্থ ওয়েস্টের করেসপন্ডেন্ট মাহি মাসুম। সোমবার থেকে নিউক্যাসেল কলেজ এবং শহরের বাংলাদেশী কমিউনিটি সেন্টারে টানা চারদিন প্রতিযোগিতার রেকর্ডিং চলবে।


ফাইনাল রাউন্ডে বিশেষ বিচারক হিসেবে অংশ নেবেন ব্রিটিশ কারি অস্কারের প্রতিষ্ঠাতা পরিচালক এনাম আলী এমবিই এবং ব্রিটিশ মাস্টার শেফের চেয়ারম্যান। রেকর্ডিং শেষে শিগগিরই চ্যানেল আইয়ের পর্দায় অনুষ্ঠানটি প্রচার করা হবে।


বিবার্তা/অভি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com