শিরোনাম
পুরনো বন্ধুকে পেয়ে রচনার কাণ্ড!
প্রকাশ : ০১ জুলাই ২০১৮, ১৯:০২
পুরনো বন্ধুকে পেয়ে রচনার কাণ্ড!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

৯০ দশকের শুরুর দিকে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী। অমিতাভ বচ্চন অভিনীত 'সূর্য্যবংশম' ছবিতে তার অভিনয় নজর কেড়েছিল। রচনা ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে ৩৫টি সিনেমাতে অভিনয় করেন। তিনি বেশকিছু ওড়িশ্যা ছবিতে অভিনয় করেন সিদ্ধার্থ মহাপত্র-এর সঙ্গে। ৯০এর দশকে ভারতীয় বাংলা চলচ্চিত্রে আসা নায়িকাদের মধ্য তিনি প্রথমসারির নায়িকা হিসাবে খ্যাতি পান।


প্রসেনজিত চট্টোপাধ্যায় এবং রচনা বন্দ্যোপাধ্যায়, দীর্ঘ ২২ বছর ধরে একে অপরকে চেনেন। প্রায় ৩৫টি ছবিতে এক সঙ্গে অভিনয় করেছেন তারা। ইদানীং অনস্ক্রিন এই জুটিকে দেখা না গেলেও অফস্ক্রিন বন্ধুত্ব এখনও অটুট।



এই মুহূর্তে রচনা ব্যস্ত জনপ্রিয় টেলিভিশন শো ‘দিদি নম্বর ওয়ান’ নিয়ে। তার উপস্থাপনা দীর্ঘ দিন ধরেই মন কেড়েছে দর্শকদের। অন্যদিকে প্রসেনজিতের ভূমিকা এখন অনেকটা অভিভাবকের মতো। অভিনয় তো রয়েইছে। পাশাপাশি প্রযোজক হিসেবেও তিনি ইন্ডাস্ট্রিতে নতুনদের প্রচুর সুযোগ দিচ্ছেন। এ হেন জুটির কলকাতায় কোনও অনুষ্ঠান ছাড়া খুব একটা দেখা হয় না।


কিন্তু দেখা হল তাদের। মার্কিন মুলুকে। সম্প্রতি একটি অনুষ্ঠানে দেখা হল পুরনো দুই বন্ধুর। আর মজা করে প্রসেনজিতের কোলে বসলেন রচনা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী স্বয়ং। ছবিতে তাদের সঙ্গে স্পেস শেয়ার করেছেন শুভশ্রীও। সূত্র: আনন্দবাজার


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com