শিরোনাম
পূজার চাওয়া ‘জয় হোক বাংলা চলচ্চিত্রের’
প্রকাশ : ০১ জুলাই ২০১৮, ১১:০৪
পূজার চাওয়া ‘জয় হোক বাংলা চলচ্চিত্রের’
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মেয়েটির ধ্যানে জ্ঞানে এখন শুধুই বাংলা চলচ্চিত্রের ভাবনা। কারণ তিনি যে এখন এই দেশীয় চলচ্চিত্রের নায়িকা। তার অভিনীত ‘পোড়ামন টু’ চলচ্চিত্রটি ভালো ব্যবসাও করছে। রায়হান রাফি পরিচালিত ‘জাজ মাল্টিমিডিয়া’ প্রযোজিত এই চলচ্চিত্রের মধ্যদিয়ে নায়িকা হিসেবে দর্শকের কাছে যেমন পেয়েছেন গ্রহণযোগ্যতা ঠিক তেমনি প্রযোজক পরিচালকের নির্ভরযোগ্য নায়িকাতেও পরিণত হয়েছেন তিনি। মেয়েটির ভাবনাজুড়ে যে এখন শুধুই চলচ্চিত্র তা রবিবার সকাল ১০টা ২০ মিনিটে তার ফেসবুকে দেয়া স্ট্যাটাস দেখেই বুঝা যায়।


পূজা সেই স্ট্যাটাসে লিখেছেন, ‘আচ্ছা পোড়ামন-২ কী মুক্তি পেয়েছে? সত্যিই কী মুক্তি পেয়েছে? হ্যাঁ এই রোজার ঈদে মুক্তি পেয়েছে আমাদের পোড়ামন-২। কিন্তু আপনাদের মনে নিশ্চই এখন প্রশ্ন জাগছে যে কেন আমি লিখলাম যে পোড়ামন-২ মুক্তি পেয়েছে কী না?? হাহাহা,,, কারণ আমার এখনো মনে হচ্ছে যে এই ৫/৬ দিন আগে পোড়ামন-২ এর শুটিং শেষ করলাম। এই ৫/৬ দিন আগেই সুতো কাটা ঘুড়ির গানে বাসের পেছনে ছুটছি, আমার পায়ে কাটা বেঁধেছে আর সুজন আমার পায়ের কাটা সরিয়ে দিচ্ছে (দুখের কাটা বিধুক পায়ে তোর কাছেই তো আসবো, না পেলেও অনেক পাওয়ার স্বপ্নে আমি ভাসবো)।


সে কী শীত ছিল মনে হচ্ছে সেই দিনই শীতে আমি, সিয়াম, রাফি ভাই পুরো পোড়ামন-২ ইউনিট কাঁপছিলাম। মনে হচ্ছে সেই দিনই তো বলছিলাম যে একে তো শীত তার উপর blower (চুল করেদে এলোমেলো এর চুল ওড়ানোর জন্য বাতাস) দিচ্ছে। আহ কী যে বলবো চোখ দিয়ে পানি চলে আসতো। তারপর মনে হচ্ছে সেই দিনই ওরে শ্যাম এর (সুবাস মিশিয়া থাকে পাপড়ির ভাঁজে ভাঁজে তেমন তুমি আছে মিশে আমার দেহের মাঝে) গানে আমরা দুজন নাচছি। খুব ভালো লাগছে যে পোড়ামন-২ মুক্তি পেয়ে গেছে। এর চেয়ে আরো বেশি ভালো লাগছে যে আপনারা সবাই পোড়ামন-২ দেখছেন, পোড়ামন-২ এর সাথে মিশে গেছেন।


তার চেয়েও বড় কথা বাংলা সিনেমা দেখতে এসেছেন, বাংলাদেশের সিনেমা দেখতে এসেছেন আর হল মালিকদের এই বলার সুযোগ করে দিয়েছেন যে “না এইরকম সময়ে এসেও দর্শক বাংলা সিনেমা দেখছে, এই সময়ে এসেও দর্শক আমার সিনেমা হলকে হাউসফুল করেছে। প্রযোজক টাকা লগ্নি করার সাহস দেখায়। আর আমরা অভিনেতা, অভিনেত্রীরা ভালো সুষ্ঠু সুন্দরভাবে অভিনয় করার আগ্রহ খুঁজে পাই। এবং আমরা যারা অভিনয় করেছি সবাই চেষ্টা করেছি ভালো কিছু দেবার যাতে আপনাদের মাথার উপর দিয়ে না গিয়ে মনের ভেতর দিয়ে যায়।


আমরা মনে করছি যে আমরা একটু হলেও এই কাজে সফল হয়েছি। আপনারা যদি এইভাবেই হলে যান এবং বাংলা সিনেমা দেখেন আমরা কথা দিচ্ছি যে এর চেয়ে আরো ভালো কিছু আপনাদের জন্য নিয়ে আসবো। আমরা আবারো আসছি একই সাথে দহন নিয়ে। জয় হোক পোড়ামন-২, জয় হোক বাংলা চলচ্চিত্রের।’


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com