শিরোনাম
এবারের ঈদ নাটকে নিশ্চিত মৌসুমী
প্রকাশ : ৩০ জুন ২০১৮, ২০:৪৯
এবারের ঈদ নাটকে নিশ্চিত মৌসুমী
ছবি: মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

গত ঈদে প্রিয়দর্শিনী মৌসুমীকে ছোটপর্দায় নাটকে বা টেলিফিল্মে অভিনয়ে দেখা যায়নি। যদিও অনেক নাটক টেলিফিল্মে কাজ করার প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু কোন গল্প এবং চরিত্র তার পছন্দ না হওয়ায় তিনি কোন নাটক টেলিফিল্মে অভিনয় করেননি।


তাছাড়া বিজ্ঞাপনের শুটিং, তিনটি স্যাটেলাইট চ্যানেলের ম্যাগাজিন অনুষ্ঠানের শুটিং নিয়েও মৌসুমী ব্যস্ত ছিলেন বিধায় অন্যান্য কাজ করার সময়ও করে উঠতে পারেননি তিনি। তবে আগামী কোরবানীর ঈদে ছোটপর্দায় দেখা যাবে তাকে, বিষয়টি নিশ্চিত করেছেন মৌসুমী।


এরইমধ্যে মৌসুমীর একটি নাটকের গল্প পছন্দ হয়েছে। জুলাই মাসের শেষ সপ্তাহে এই নাটকের শুটিং-এ অংশ নেবার আগ পর্যন্ত পুরো বিষয়টি নিয়ে এখনই কিছু বলতে চাচ্ছেন না তিনি।


মৌসুমী বলেন,‘ গেলো ঈদে বেশ কয়েকটি নাটক টেলিফিল্মে কাজ করার প্রস্তাব পেয়েছিলাম। তবে কোন গল্পই মন ছুঁয়ে যেতে পারেনি। অনেকেই বলেন গল্পটা একটু অন্যরকম, আলাদা। কিন্তু আমি ভিন্নতা খোঁজে পাইনি। কিন্তু এরমধ্যে একজন নির্মাতার গল্প আমার মোটামুটি বেশ ভালোলেগেছে। যে কারণে কাজটি করার জন্য সম্মতি জানিয়েছি। আশা করছি জুলাই মাসের শেষপ্রান্তে নাটকটির শুটিং-এ অংশ নেবো এবং আশা করছি এটি ভালো একটি কাজ হবে।’



মৌসুমী জানান এ নাটকটি ছাড়াও আরো দু’টি কাজ হতে পারে। তবে এই দুটি নাটকের কাজ এখনো চূড়ান্ত নয় বলে জানান তিনি।


এদিকে জুলাই মাসের প্রথম সপ্তাহেই ওমরসানী ও মৌসুমী’র কলকাতায় যাবার কথা রয়েছে ‘নোলক’ সিনেমার শুটিং-এ। এতে তারা দু’জন আইনজীবীর চরিত্রে অভিনয় করছেন। গেলো ঈদে মৌসুমী অভিনীত উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ মুক্তি পেয়েছে। সিনেমাটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে।



এদিকে শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে মৌসুমী অভিনীত একে সোহেল পরিচালিত ‘পবিত্র ভালোবাসা’ সিনেমাটি। এতে তার বিপরীতে আছেন ফেরদৌস। এছাড়া শিগগিরই সেন্সরে যাচ্ছে মৌসুমী অভিনীত হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘রাত্রির যাত্রী’ সিনেমাটি। এতে তার বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন।


গেলো ঈদে মৌসুমী চ্যানেল নাইন, এশিয়ান টিভি এবং একুশে টিভি’র তিনটি ভিন্ন ম্যাগাজিন অনুষ্ঠানে অতিথি হিসেবে অংশগ্রহণ করেছেন। শিগগিরই প্রচার আসবে মৌসুমী ওমরসানীর নতুন বিজ্ঞাপন ‘রানী গুড়া মসলা’। এটি নির্মাণ করেছেন কিসলু।


বিবার্তা/অভি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com