শিরোনাম
আসছে সৌদের ‘ছায়া মুখোশ’
প্রকাশ : ২৬ জুন ২০১৮, ২১:৫২
আসছে সৌদের ‘ছায়া মুখোশ’
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

আর কিছুদিন পরই শেষ হয়ে যাবে বিশ্বকাপ ফুটবল ২০১৮। আর এর পরপরই বদরুল আনাম সৌদের নিজস্ব ইউটিউব চ্যানেল সাতকাহন’-এ প্রচার শুরু হবে সাত পর্বের ওয়েব সিরিজ ‘ছায়া মুখোশ’।


এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা, বদরুল আনাম সৌদ, তানভীর, নীলাঞ্জনা নীলাসহ আরো বেশ কয়েকজন। গেলো ঈদের আগেই এই ওয়েব সিরিজ নির্মাণের কাজ শেষ করেছেন বদরুল আনাম সৌদ। গেলো ঈদে বেসরকারি টিভি চ্যানেল আই-তে প্রচার শেষ হয়েছে সৌদ নির্মিত আফজাল সুবর্ণা অভিনীত নাটক ‘অক্ষর থেকে উঠে আসা মানুষ’।


এছাড়া দুটি ভিন্ন চ্যানেলে প্রচার হয়েছে তার রচিত ‘নূরুল আলমের বিয়ে’, ‘দুপুর বেলার গল্প ছোট’ নাটক দুটি। নাটক দুটি নির্মাণ করেছেন আরিফ খান ও চয়নিকা চৌধুরী।


এদিকে বুধবার বদরুল আনাম সৌদের জন্মদিন। তবে জন্মদিন নিয়ে তারমধ্যে কখনোই কোনো বিশেষ আগ্রহ দেখা যায়নি।


সৌদ বলেন, মানুষ হিসেবে আমি অন্তর্মুখী। যে কারণে জন্মদিন এলে আমাকে যখন কেউ শুভেচ্ছা জানায় তখন আমি বিব্রত বোধ করি। আমার ভীষণ লজ্জাও লাগে। জন্মদিন নিয়ে কখনোই আমি আরামবোধ করি না। আমার বারবারই মনে হয় এটা আসলে ছোট ছোট বাচ্চাদের ক্ষেত্রে ঠিক আছে। আমার জন্য নয়। তারপরও দিনটি কীভাবে যেন অন্যরকম ভাবেই কেটে যায়।


এদিকে গেলো ঈদে ইউটিউবে প্রকাশিত হয়েছে বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ চলচ্চিত্রটি। গত বছর ২৯ ডিসেম্বর চলচ্চিত্রটি মুক্তি পায়। নতুন তিন মুখ তানভীর, নীলাঞ্জনা নীলা ও মুনের অভিষেক হয় এই চলচ্চিত্রের মধ্যদিয়ে। নতুন কোন সিনেমা নির্মাণের পরিকল্পনা আছে কী না এমন প্রশ্নের জবাবে বদরুল আনাম সৌদ বলেন, ‘আপাতত কোন পরিকল্পনা করিনি। তবে ইচ্ছেতো আছেই। সময় হলে সবাই জানবেন নিশ্চয়ই।’


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com