শিরোনাম
পরিবারের সঙ্গেই কাটবে অপূর্ব’র জন্মদিন
প্রকাশ : ২৬ জুন ২০১৮, ২১:০৪
পরিবারের সঙ্গেই কাটবে অপূর্ব’র জন্মদিন
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

এই সময়ের জনপ্রিয় নাট্যাভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর জন্মদিন বুধবার। তবে ২৭ জুন শুধু তারই জন্মদিন নয়, সেদিন তার একমাত্র ছেলে আয়াশেরও জন্মদিন।


আয়াশের জন্মের পর থেকে বছরের এই একটিমাত্র দিনে অপূর্ব কোন শুটিং রাখেন না। দিনটি ছেলের সঙ্গে উদযাপন করেন তিনি। তবে কীভাবে দিনটি উদযাপন করবেন তার সব পরিকল্পনাই করেন তার সহধর্মিনী আয়াশের মা অদিতি। আগে থেকে কোনো কিছুই আন্দাজ করতে পারেন না অপূর্ব কিংবা ছোট্ট আয়াশ। যে কারণে নানানভাবে সারপ্রাইজড হন অপূর্ব ও আয়াশ।


এদিকে আয়াশ তার ছোট্ট জীবনে এবারই প্রথম তার বাবা অপূর্বর সঙ্গে নাটকে অভিনয় করেছে। শিহাব শাহীন পরিচালিত ‘বিনি সুতার টান’ নাটকে পিতা-পুত্র একসঙ্গে অভিনয় করেছে। পরিচালক শিহাব শাহীন জানান, এখনো নাটকের কাজ শেষ হয়নি। তবে শিগগিরই তা শেষ হবে এবং আগামী কোরবানীর ঈদে নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।


জন্মদিন প্রসঙ্গে অপূর্ব বলেন, আগে জন্মদিনটা ছিলো শুধুই আমার। আর এখন জন্মদিনটা শুধু আমারই নয়, আমার একমাত্র সন্তান আয়াশেরও। তাই জন্মদিন নিয়ে আমার মনের ভেতর এখন এক অন্যরকম ভালোলাগা কাজ করে। আয়াশের আম্মুর নানান পরিকল্পনা থাকে। আবার আয়াশও দিনটা অনেক আনন্দে কাটায়। আয়াশ জীবনে প্রথম আমার সঙ্গে অভিনয় করেছে। খুব স্বাভাবিক অভিনয় করেছে। ও ঠিক যা যা করে যেন তাই-ই করেছে নাটকে। বাবা হিসেবে আমি অবাকই হয়েছি ওর অভিনয় দেখে। এ যে কী এক ভালোলাগা তা আসলে ভাষায় প্রকাশের নয়। জন্মদিনে সবার কাছে দোয়া চাই যেন পিতা-পুত্র একসঙ্গে ভালোভাবে দিনটি কাটাতে পারি। আর আমার বাবা মায়ের জন্যও দোয়া চাই যেন আল্লাহ তাদের সুস্থ রাখেন, ভালো রাখেন। কারণ তাদের কারণেই আমি এতো সুন্দর জীবন পেয়েছি। যে জীবন ভীষণ সুখের আনন্দের।


অপূর্বর স্ত্রী ফ্যাশন ডিজাইনার নাজিয়া হাসান অদিতি বলেন, আমার স্বামী এবং একমাত্র সন্তান আয়াশের জন্য দোয়া চাই, যেন ভালোভাবে জন্মদিনটি কেটে যায়। আল্লাহ যেন তাদের সুস্থ রাখেন এই দোয়াও চাই সবার কাছে।


এবারের ঈদে অপূর্ব অভিনীত অনেক নাটকই এসেছে বেশ আলোচনায়। তবে এবারের ঈদে অন্যান্য নাটকের চেয়ে শিহাব শাহীনের ‘শেষ পর্যন্ত’, জাকারিয়া শৌখিনের ‘জলসা ঘর’, মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘আনমনে তুমি’, আশফাক নিপুণ পরিচালিত ‘হয়তো তোমার কাছেই যাবো’ নাটকগুলো দর্শকের কাছে অন্যরকম গ্রহণযোগ্যতা পায়।



নাটকগুলোতে তার বিপরীতে যথাক্রমে অভিনয় করেছেন মোজেজা আশরাফ মোনালিসা, জাকিয়া বারী মম ও মেহজাবিন চৌধুরী।


এদিকে ঈদের পর অপূর্ব এরইমধ্যে দুটি নাটকের কাজ শেষ করেছেন। একটিতে তার বিপরীতে আছেন মেহজাবিন চৌধুরী অন্যটিতে তার বিপরীতে আছেন উর্মিলা শ্রাবন্তী কর।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com