শিরোনাম
বছর শেষে অধরা-বাপ্পীর ‘নায়ক’
প্রকাশ : ২৬ জুন ২০১৮, ১৯:৪২
বছর শেষে অধরা-বাপ্পীর ‘নায়ক’
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দীর্ঘদিন বাপ্পী অভিনীত কোনো সিনেমা নেই আলোচনায়। তবে ‘নায়ক’ নিয়ে এরইমধ্যে বেশ আলোচনা শুরু হয়েছে চারিদিকে। কারণ এতে তিনি নাম ভূমিকায় অভিনয় করছেন।


‘নায়ক’র শুটিং শেষে এখন সম্পাদনার টেবিলে ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত এই সিনেমাটি। আগামী ১ জুলাই থেকে ছবিটি ডাবিং শুরু হবে। এ মাসেই ডাবিং শেষে মুক্তির জন্য প্রস্তুত হয়ে যাবে ছবিটি। তবে এখনই ছবিটির মুক্তি দিতে চান না নির্মাতা।


এমএন ইস্পাহানী বলেন, তাড়াহুড়া করে ‘নায়ক’ মুক্তি দিতে চাই না। দর্শকদের আমরা একটি ভালো সিনেমা উপহার দেয়ার ইচ্ছা থেকে এ ছবিটি নির্মাণ করছি। অনেকে আমাদের ছবির মান নিয়ে নানা ধরনের সমালোচনা করেন। তাই আমাদের আপ্রাণ চেষ্টা থাকছে একটি মানসম্মত ও সময়োপযোগী ছবি দর্শকের উপহার দেয়ার। ‘আশা করছি এ বছরের শেষের দিকে নভেম্বর অথবা ডিসেম্বরে ‘নায়ক’ মুক্তি দেবো। ছবির প্রচারে আমরা কোনো রকম ঘাটতি রাখতে চাই না। তাই মুক্তির আগে আমাদের মাসব্যাপী প্রচারণামূলক বেশকিছু পরিকল্পনা রয়েছে।


চলতি বছরের জানুয়ারিতে ছবিটির শুটিং শুরু হয়। এতে চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর বিপরীতে প্রথম জুটি বেঁধে অভিনয় করেছেন নবাগত নায়িকা অধরা খান। যাদুকাঠি মিডিয়া প্রযোজিত এ ছবির কাহিনী লিখেছেন দেলোয়ার হোসেন দিল।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com