শিরোনাম
ঐন্দ্রিলাকেই বিয়ে করছেন অঙ্কুশ!
প্রকাশ : ২৬ জুন ২০১৮, ১৮:৩৩
ঐন্দ্রিলাকেই বিয়ে করছেন অঙ্কুশ!
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কলকাতার জনপ্রিয় নায়ক অঙ্কুশ। একের পর এক ভালো ভালো সিনেমায় কাজ করে যাচ্ছেন তিনি।অন্যদিকে শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করা ঐন্দ্রিলা জনপ্রিয়তা পেয়েছেন ‘সাত পাঁকে বাঁধা’ সিরিয়ালের দুষ্টু চরিত্রে। এরপর অবশ্য খুব একটা উজ্জ্বল নন তিনি। কখনো শোনা যায় চলচ্চিত্রেও আসবেন। তার বিপরীতে নায়ক হিসেবে শোনা যায় জিৎ, সোহমের নাম। তবে সবচেয়ে বেশি এসেছে জুটি বাঁধছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা- এমন খবরই।


সিনেমায় এর সত্যতা না মিললেও এই দুজনকে নিয়ে কানাঘুষা চলছেই। এই কথা কলকাতার ইন্ডাস্ট্রিতে ওপেন-সিক্রেট যে অঙ্কুশ-ঐন্দ্রিলা প্রেম করছেন। দুজনকে বহুবার একসঙ্গে দেখা গেছে বিভিন্ন অনুষ্ঠানে, পার্টিতে ও বন্ধুদের নিয়ে ব্যক্তিগত আড্ডায়। একে অপরের জন্মদিনেও আয়োজন করেন বিশেষ বিশেষ পার্টি। দুজনে তাদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও এবার শোনা যাচ্ছে বিয়ে করতে যাচ্ছেন তারা।


সম্প্রতি অঙ্কুশ ও ঐন্দ্রিলার সামাজিক যোগাযোগ মাধ্যমের ছবি ও পোস্ট দুজনের সম্পর্কের পরিণতি নিয়েই ভাবাচ্ছে তাদের ভক্তদের। টালিগঞ্জের আকাশে বাতাসে এই খবরই উড়ে বেড়াচ্ছে। তবে দুই তারকা কিংবা তাদের পরিবার থেকে কোনো বক্তব্যই পাওয়া যায়নি এই বিষয়ে।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com