শিরোনাম
দুই দশক পর মঞ্চ মাতালেন রেখা
প্রকাশ : ২৫ জুন ২০১৮, ২৩:০০
দুই দশক পর মঞ্চ মাতালেন রেখা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রেখা। রেখা, জনপ্রিয় অভিনেত্রীর আসল নাম ভানুরেখা গণেশন। অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। রেখাকে বলিউডের চিরসবুজ আবেদনময়ী অভিনেত্রী হিসেবে মনে করা হয়। তবে দীর্ঘ দুই দশক ধরে এ অভিনেত্রীকে কখনো স্টেজ পারফর্ম করতে দেখা যায়নি। অবশেষে আইফা ২০১৮'র মঞ্চে নাচলেন তিনি।


দীর্ঘ দুই দশকের বিরতি ভেঙে গতকাল মঞ্চ মাতালেন রেখা। গতকাল রোববার রাতে ব্যাংককে বসেছিল ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ড (আইআইএফএ)-এর ১৯তম জমকালো আসর। আর এতে বেশ কয়েকটি গানে পারফর্ম করেন তিনি।



ব্যাংককে আন্তর্জাতিক ভারতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৮ উপলক্ষে যেন তারার মেলা বসেছিল। এ আসরে সাত বছর পর মঞ্চে নেচেছেন ববি দেওল। ভেটেরান অভিনেত্রী রেখা থেকে হার্টথ্রব কৃতি শ্যানন, শ্রদ্ধা কাপুর কেউই বাদ ছিলেন না। এরা সবাই তাদের স্টেজ পারফর্মেন্সের মাধ্যমে আইফা ২০১৮র শেষ রাতটিকে স্মরণীয় করে রাখেন। তবে এ সন্ধ্যায় সবার দৃষ্টি ছিল বলিউড অভিনেত্রী রেখার দিকে।


তবে, এই পারফর্মেন্সের সবচেয়ে আকর্ষণীয় বিষয়টি ছিল ২০ বছর পর ভেটেরান অভিনেত্রী রেখার স্টেজে পারফর্ম করা। তিনি দেখিয়ে দিলেন, ৬৩ বছরেও সামান্য ম্লান হয়ে যাননি তিনি।



রেখা পরেছিলেন একটি হালকা গোলাপি রঙের আনারকলি পোশাক। একদা লাস্যময়ী এই নারী প্রমাণ করে দিলেন- বয়স শুধুই একটি সংখ্যা। বেশ কয়েকটি এভারগ্রিন নাম্বার পরিবেশন করে দর্শকদের মন্ত্রমুগ্ধ করে দেন তিনি। যার মধ্যে ছিল 'মুকাদ্দার কা সিকান্দার' ছবির 'সালাম-ই-ইশক', 'উমরাও জান' ছবির 'দিল চিজ কিয়া হ্যায়' এবং 'মোঘল-ই-আজম' ছবির 'পেয়ার কিয়া তো ডরনা কিয়া'।


রেখার প্রায় ২০ মিনিটের এই অনবদ্য পারফর্মেন্স শেষে দর্শকরা উল্লাসে ফেটে পড়ে। তারা উঠে দাঁড়িয়ে করতালি দিয়ে রেখাকে সম্মান জানান।


অনুষ্ঠানটি যৌথভাবে উপস্থাপনা করেন নির্মাতা করণ জোহর ও অভিনেতা রিতেশ দেশমুখ।


দেখুন : রেখার পারফরম্যান্স




বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com