শিরোনাম
দর্শকের মন কেড়েছে ‘হাই প্রেসার-২’
প্রকাশ : ২৫ জুন ২০১৮, ২১:১৬
দর্শকের মন কেড়েছে ‘হাই প্রেসার-২’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দর্শক জরিপে জনপ্রিয়তার শীর্ষে এখন বৈশাখী টিভিতে প্রচারিত নাটক ‘হাই প্রেসার-২’। বৈশাখী টেলিভিশনের ঈদ অনুষ্ঠানমালায় ঈদের ৭দিন রাত ১১টা ১০ মিনিটে প্রচার হয় এ নাটকটি। রচনা ও পরিচালনা আদিবাসী মিজান। অভিনয়ে মোশাররফ করিম, নাদিয়া, ফারুক আহমেদ, আ খ ম হাসান, জামিল প্রমুখ।


ইউটিউবে এবারের ঈদের সেরা ধারাবাহিক নাটক হিসেবে ইতোমধ্যেই জায়গা করে নিয়েছে বৈশাখী টেলিভিশনে প্রচারিত ‘হাই প্রেসার-২’।


নানা কৌতুক আর হাস্যরসে ভরপুর এ নাটকটি ইতোমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে। ২৫ জুন বেলা ১২টা পর্যন্ত ইউটিউব চ্যানেলে এ নাটকের প্রথম পর্বের দর্শক সংখ্যা প্রায় ১৭ লাখ। বিশেষ করে এ নাটকে মোশাররফ করিম ও জামিলের কয়েকটি দৃশ্য নেট দুনিয়ায় এখন ভাইরাল।


নাটকে দেখা যায় ১০১ প্রকারের উপাদান মিশিয়ে বাজারে বাজারে ঘুরে শরবত বিক্রি করে লাভলু ও ফটিক। তাদের কাছে শরবত খেতে আসেন দুই আইনজীবী। তাদের দেখে মজনু আর ফটিকের মাথায় ভর করে শয়তানি চিন্তা। আইনজীবীরাও কম ধান্ধাবাজ নয়। তারাও বুঝতে পারে মজনু ও ফটিক কোনো ধান্ধা ফিকিরের চিন্তা করছে। এর পরের কাহিনী অনেক মজার।


মজনু ও ফটিক উকিলের সার্টিফিকেট সংগ্রহ করে তাদের মামার বাড়ি বরিশালে গিয়ে শুরু করে আইন নামের ভন্ড ব্যবসা। এরপর ঘটতে থাকে পদে পদে নানা ঘটনা। হাস্যরসের মধ্য দিয়ে এভাবেই এগিয়ে চলে নাটকের কাহিনী।


এ নাটকটি নিয়ে বলতে গিয়ে বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম বলেন, হাই প্রেসার-২ নাটকের জনপ্রিয়তার খবর শুনে খুব ভাল লাগছে। আমরা মনে করি এটা আমাদের একটা অর্জন। এ অর্জনটা আমরা অব্যাহত রাখতে চাই। আমাদের উদ্দেশ্য দর্শকদের বিনোদন দেয়া। সেক্ষেত্রে আমরা সফল হয়েছি ভেবে ভাল লাগছে। এ সাফল্যের অংশীদার বৈশাখী টিভির সবাই । তাদের পরিশ্রম আর সহযোগিতার কারণেই এমন সাফল্যের পথে হাঁটছি আমরা।


শুধু হাই প্রেসার-২ নাটকই নয়, অন্য তিনটি ধারাবাহিক যেমন ‘ব্রেক ফেইল-৩’, ‘চশমা পরিবার’, ‘মিস আমলাপাড়া’ এবং ৭টি একক ‘মেইড ইন ফরেন-২’, ‘মায়া গাছ’, ‘বিয়ে হইতে সাবধান’, ‘রিং মাস্টার বাবুর ঘোড়া’, ‘যেই লাউ সেই কদু’, ‘চতুর্থ শ্রেণীর ধর্মঘট’, ‘চোর সম্মেলন’ নাটকগুলোও ব্যাপক সাড়া ফেলেছে। সেই সঙ্গে প্রতিদিন সকাল ১১টায় প্রচারিত সোনালী দিনের স্বর্ণালী গান’ অনুষ্ঠানটিও বেশ প্রশংসিত হয়েছে। অন্যদিকে ঈদ উপলক্ষে প্রচারিত ১৪টি সিনেমার দর্শক সংখ্যা দেখেও আমরা আনন্দিত।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com