শিরোনাম
শাকিবের সঙ্গে ওমর সানী-মৌসুমীর রসায়নে মুগ্ধ দর্শক
প্রকাশ : ২৩ জুন ২০১৮, ১০:৩৮
শাকিবের সঙ্গে ওমর সানী-মৌসুমীর রসায়নে মুগ্ধ দর্শক
মডেল : ওমর সানী-মৌসুমী, ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

সাম্প্রতিক সময়ে ওমর সানী-মৌসুমী অভিনীত দুটি চলচ্চিত্র বেশ ব্যবসায়ীক সফলতা পেয়েছে। দুটি চলচ্চিত্রের নির্মাতা যেমন একজন ঠিক তেমনি দুটি চলচ্চিত্রেই রয়েছেন এই সময়ের শীর্ষ নায়ক শাকিব খান। দুটি চলচ্চিত্র হচ্ছে উত্তম আকাশের ‘আমি নেতা হবো’ এবং গেলো ঈদে মুক্তি পাওয়া ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’।


ঈদে মুক্তিপ্রাপ্ত শাকিব খান অভিনীত তিনটি চলচ্চিত্রের মধ্যে শুধুমাত্র ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ চলচ্চিত্রেই ওমর সানী মৌসুমী অভিনয় করেছেন। ওমর সানী মৌসুমী ও শাকিব খান’র রসায়নটা দর্শক এর আগে যেমন ‘আমি নেতা হবো’তে উপভোগ করেছেন অনুরূপভাবে গেলো ঈদে মুক্তিপ্রাপ্ত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ চলচ্চিত্রেও এই তিনজনের রসায়ন উপভোগ করেছেন।


এই তিনজনকে আবার একসঙ্গে দেখা যাবে ‘নোলক’ চলচ্চিত্রে। রাশেদ রাহা পরিচালিত এই চলচ্চিত্রের শুটিং এর আগে ভারতের রামুজি ফিল্ম সিটিতে হলেও এবার হবে কলকাতায়। এই চলচ্চিত্রে ওমর সানী মৌসুমী আইনজীবী’র চরিত্রে অভিনয় করেছন। জুলাই মাসের প্রথম সপ্তাহে কলকাতায় বিভিন্ন লোকেশনে এই চলচ্চিত্রের শুটিং হবার কথা রয়েছে বলে জানান ওমর সানী মৌসুমী।


ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমা এবং নোলক’ প্রসঙ্গে ওমর সানী বলেন, আমার সাথে শাকিবের কেমিস্ট্রি দারুণ, প্রায় সব ছবি সুপারহিট। আবার মৌসুমীর সাথে কেমিস্ট্রি আরো জমজমাট, প্রতিটি ছবিই সুপারহিট। ঈদে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ কেমন হলো প্রমাণ দিয়েছে দর্শক। কারণ আমরা তিনজনই একই ছবিতে। অভিনন্দন জানাই এই চলচ্চিত্রের নির্মাতা উত্তম আকাশ ও প্রযোজক সেলিম ভাইকে। আশা করছি নোলক চলচ্চিত্রেও আমাদের রসায়ন দর্শক আরো অনেক বেশি উপভোগ করবেন।



মৌসুমী বলেন, নোলক’র গল্পটা অন্যরকম। প্রচলিত গল্পের বাইরের একটি চলচ্চিত্র। আমারা সবাই বেশ আন্তরিকতা নিয়ে কাজটি করছি। আশা করছি ভালো একটি চলচ্চিত্র হবে।


এদিকে শিগগিরই ওমর সানী মৌসুমীর ‘রানী গুড়া মসলা’র বিজ্ঞাপনটি প্রচারে আসবে। এটি নির্মাণ করেছেন কিসলু। গেলো ঈদে ওমরসানী মৌসুমীকে চ্যানেল নাইন, একুশে টিভি ও এশিয়ান টিভিতে ঈদ বিশেষ অনুষ্ঠানে দেখা গেছে।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com