শিরোনাম
কক্সবাজারে প্রতীক লুইপা সঙ্গে রাজু ভূঁইয়া
প্রকাশ : ২২ জুন ২০১৮, ১৪:৩৩
কক্সবাজারে প্রতীক লুইপা সঙ্গে রাজু ভূঁইয়া
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী প্রতীক হাসান ও জিনিয়া জাফরিন লুইপা একটি স্টেজ শো’তে পারফর্ম করতে শুক্রবার সকালের ফ্লাইটে কক্সবাজার পৌঁছেছেন। তাদের সঙ্গে আছেন ভূঁইয়া গ্রুপের কর্ণধার রাজু ভূঁইয়া।


শুক্রবার সন্ধ্যায় কক্সবাজারের একটি আধুনিক হোটেলে স্টেজ শো’তে পারফর্ম করবেন প্রতীক লুইপা। স্টেজ শো শেষে প্রতীক, লুইপা ও রাজু ভূঁইয়া কক্সবাজারেই আগামী দিনের কয়েকটি শো নিয়ে পরিকল্পনা করবেন বলে জানান প্রতীক হাসান।


এখন স্টেজ মৌসুমী না হলেও ঈদ মৌসুমী চলছে। আর এই মৌসুমেই প্রতীক লুইপা সঙ্গীত পরিবেশন করতে কক্সবাজারে গিয়েছেন। শো শেষে প্রতীক লুইপা ও রাজু ভূঁইয়ার ঢাকায় ফেরার কথা রয়েছে শিগগিরই।


প্রতীক বলেন, ঈদের আমেজ শেষ হবার আগেই কক্সবাজারে শো করতে এসেছি। আশা করছি আজকের শো’টি অনেক ভালো হবে। কারণ আমার সঙ্গে স্টেজ এ পারফর্ম করবেন লুইপা। তার সঙ্গে যখন যেখানে গান গেয়েছি দর্শক শ্রোতা তা দারুণভাবে গ্রহণ করেছেন।


লুইপা বলেন, আমার সঙ্গে যথারীতি আমার স্বামী আলমগীরও আছেন। তাই ঈদের পর স্টেজ শো করতে এলেও নিজেরাও একটু নিজেদের মতো ঘুরার সুযোগটা পাবো। সেই আশাতেই আরো আসা।


রাজু ভূঁইয়া বলেন, প্রতীক ও লুইপা দু’জনেই আমার অত্যন্ত স্নেহভাজন শিল্পী। আমার আয়োজনে অনেক অনুষ্ঠানেই তারা গান গেয়েছেন। দু’জন আমার খুব প্রিয় শিল্পীও বটে। আজকের স্টেজ শো’টা উপভোগ করবো বেশ ভালোলাগা নিয়ে। সেই সাথে এরপর আমাদের নিজস্ব কিছু পরিকল্পনা আছে।


এরইমধ্যে ইউটিউবে প্রকাশিত হয়েছে কৌশিক হোসেন তাপসের রিকম্পোজিশনে অ্যান্ডু কিশোর ও লুইপার গাওয়া ‘বেদের মেয়ে জোছনা আমায় কথা দিয়েছে’ গানটি।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com