শিরোনাম
ইরানের সঙ্গে ছবি নির্মাণ করবেন অনন্ত জলিল
প্রকাশ : ২১ জুন ২০১৮, ২১:০৭
ইরানের সঙ্গে ছবি নির্মাণ করবেন অনন্ত জলিল
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কিছুদিন আগে নতুন ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন প্রযোজক ও নায়ক অনন্ত জলিল। ছবির নাম ‘দিন : দ্য ডে’। নতুন এ ছবির কাজও শুরু হচ্ছে শিগগিরই। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় এ ছবির নির্মাণের ব্যাপারে ইরানের ফারাবি সিনেমা ফাউন্ডেশনের পরিচালক আলীরেজা তাবেশের সঙ্গে আলোচনায় বসেন অনন্ত।


গত ১৮ জুন ইরানের তেহরানে ফারাবি সিনেমা ফাউন্ডেশনের কার্যালয়ে তাদের মধ্যে এই আলোচনা সম্পন্ন হয়। এরপর অনন্ত তার ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাসের মাধ্যমে জানান, ইরানের সঙ্গে যৌথভাবে ছবি নির্মাণ করবেন তিনি। এ জন্য ফলপ্রসূ আলোচনাও হয়েছে।


জানা গেছে, বিশ্বের বিভিন্ন দেশে মুসলমানদের ওপর যে নির্যাতন হচ্ছে, তা-ই তুলে ধরা হবে ‘দিন: দ্য ডে’ ছবিটিতে। অনন্ত জলিলের সঙ্গে সাক্ষাতের বিষয়টি ইরানী গণমাধ্যমকে জানিয়েছেন আলীরেজা তাবেশ।


তেহরান টাইমসকে এ বিষয়ে তিনি জানিয়েছেন, বাংলাদেশী প্রযোজক ও অভিনেতা অনন্ত জলিলের সঙ্গে যৌথ প্রযোজনা নিয়ে তাদের আলোচনা হয়েছে। অনন্ত জলিল নিজের পরিকল্পনা এ সময় তুলে ধরেন। এছাড়াও ইসলাম নিয়ে এমন একটি ছবি নির্মাণ অনন্ত জলিলের মতো আমরাও জরুরি মনে করি বলেই জানিয়েছেন আলীরেজা তাবেশ।


এ আলোচনার ব্যাপারে অনন্ত জলিল বলেন, আমি আমার ভাবনা তাদের শুনিয়েছি। সব শুনে তারাও আগ্রহ প্রকাশ করেছেন। সিরিয়া, ইয়েমেনসহ বিশ্বের অনেক দেশে মুসলমানদের নির্যাতন করা হচ্ছে। এ বিষয়গুলো এ ছবিতে তুলে ধরতে চাই আমি।


ছবিতে অনন্ত জলিল নিজেও অভিনয় করবেন। তার সঙ্গে থাকবেন বর্ষা। ইরানের সুন্দর ও নয়নাভিরাম স্থানগুলো এই ছবির জন্য খুবই প্রয়োজন বলেই সেখানেই শুটিং করতে ইচ্ছুক অনন্ত। তবে বাংলাদেশেও ছবিটির শুটিং করা হবে বলে জানিয়েছেন তিনি।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com