শিরোনাম
অবশেষে মমই শুরু করলেন ‘দহন’
প্রকাশ : ২১ জুন ২০১৮, ২০:২৩
অবশেষে মমই শুরু করলেন ‘দহন’
ছবি : গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

নানান নাটকীয়তার পর অবশেষে রায়হান রাফি পরিচালিত ‘দহন’ চলচ্চিত্রে মায়া চরিত্রে অভিনয় শুরু করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী মম।


মায়া চরিত্রে সর্বশেষ কে অভিনয় করতে যাচ্ছেন এই নিয়ে ছিলো বিগত বেশ কয়েকমাস যাবত নানান নাটকীয়তা। মমর অভিনয়ের মধ্যদিয়ে অবশেষে সেই নাটকীয়তার অবসান হলো।


বৃহস্পতিবার দুপুর ১২টায় রাজধানীর জোনাকী সিনেমা হলের সামনে দৃশ্যধারনের মধ্যদিয়ে মম ‘দহন’ চলচ্চিত্রের শুটিং শুরু করেন। তবে মায়া চরিত্রের বিষদ বর্ণনা দিতে এখনই রাজি নন নির্মাতা রায়হান রাফি।


সর্বশেষ মমকে নিয়েই কাজ শুরু করা প্রসঙ্গে রায়িহান রাফি বলেন, মায়া চরিত্রে অভিনয়ের জন্য মম আপুই পারফেক্ট। কারণ একইসাথে গ্ল্যামারাস এবং অভিনয় জানা একজন অভিনেত্রীই আমাদের প্রযোজন ছিলো। পরে ভেবে দেখলাম যে এই চরিত্রের জন্য মমই পারফেক্ট। তাছাড়া গল্পের নায়িকা মমর মতোই একজন কারো হওয়া উচিত বলে তাকে নিয়ে আমি কাজ শুরু করলাম। আশা করছি দারুণ কিছু হবে।


জাকিয়া বারী মম বলেন, দহনে কাজ করা নিয়ে আমি সত্যিই অনেক বেশি উচ্ছ্বসিত। একেবারেই নতুন একটি ইউনিটে নতুন একটি প্রজেক্ট। তাই অনেক বেশি টেনশনও কাজ করছে যে যথাযথভাবে কাজ করতে পারবো কী না। রাফির আমার প্রতি অগাধ বিশ্বাস আমাকে মুগ্ধ করেছে। যে নিমাতা আমার অভিনয়ের উপর আস্থা রাখেন আমি তার কাজটি সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে করার চেষ্টা করি। দহন’র কাজ যেন ভালোভাবে শেষ করতে পারি এ জন্য সবার কাছে দোয়া চাই।


আগামী টানা ১৫দিন মম দহনর শুটিং নিয়েই ব্যস্ত থাকবেন। ‘দহন’ প্রযোজনা করছে ‘জাজ মাল্টিমিডিয়া’।


এদিকে এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন টু’ চলচ্চিত্রটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। এবারের ঈদে ছোটপর্দায় মম অভিনীত শিহাব শাহীন পরিচালিত ‘শেষ পর্যন্ত’, হিমির ‘আনমনে তুমি’ আবু হায়াত মাহমুদের ‘লাভলী টকিজ’, শামীম জামানের ‘ঘাওরা মজিদ’, সাআহ উদ্দিন লাভলুর ‘বুকের মাঝে নূপুর বাজে’, জাকারিয়অ শৌখিনের ‘জলসা ঘর’ ও রুবেল হাসানের ‘পরশ’ দর্শকের ,মধ্যে বেশ সাড়া ফেলে। এসব নাটকে মম’র অভিনয় দারুণ প্রশংসিত হয়। মম অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র অরুণ চৌধুরী পরিচালিত ‘আলতাবানু’।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com