শিরোনাম
সম্পর্কের বিষয়টা একান্তই ব্যক্তিগত : প্রভাস
প্রকাশ : ২০ জুন ২০১৮, ১৬:৪৩
সম্পর্কের বিষয়টা একান্তই ব্যক্তিগত : প্রভাস
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘বাহুবলী’ আর ‘দেবসেনা’ সিনেমার রিল লাইফের জুটি রিয়েল লাইফেও পূর্ণতা পাক- একথা ‘প্রানুশকা’ ভক্তদের। আর রিয়েল লাইফে প্রভাস ও আনুশকা বিয়ে দেখতে চান অনেকেই। তাই তাদের বিয়ে নিয়ে আলোচনা সব সময়ই চলছে। আর এই আলোচনা চলবেই। যদিও প্রভাস ও আনুশকার দাবি, তারা আসলে ‘ভীষণ ভালো বন্ধু’।


আসলে প্রভাস-আনুশকার সম্পর্কের পরিণতি পাক এই স্বপ্ন ভক্তরাই বেশি দেখেন।


সম্প্রতি আনুশকার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন প্রভাস। যদিও তিনি যা বলেছেন সেটা হয়তবা ‘প্রানুশকা’র কোনও ভক্তই শুনতে চান না।


এক সাক্ষাৎকারে প্রভাসকে আনুশকা প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এটা একান্তই আমার ব্যক্তিগত ব্যাপার, এবিষয়ে আমি কিছুই প্রকাশ্যে আনতে চাই না।’


প্রসঙ্গত প্রভাস-আনুশকার বিয়ের প্রসঙ্গ নতুন করে উঠে আসার কারণ হয়, কিছুদিন আগেই শোনা গিয়েছিল আনুশকার বাবা-মা তাদের মেয়ের জন্য উপযুক্ত পাত্র খুঁজছেন। শোনা যাচ্ছে তারা এবছরই আনুশকা বিয়ে দিতে চান।


অন্যদিকে প্রভাসের কাকা কৃষ্ণাম রাজুও বেশকিছু দিন আগে এক সাক্ষাৎকারে বলেন, এবছরই নাকি প্রভাস বিয়ে করবেন। আর বাতাসে যখন প্রভাস-অনুশকা দুজনেরই বিয়ের খবর ভাসছে তখন তাদের ভক্তদের মধ্যে খুব স্বাভাবিকভাবেই নতুন করে জল্পনা তৈরি হয়েছে।


সাক্ষাৎকারে প্রভাস বলেছেন, ‘এটা একান্তই আমার ব্যক্তিগত ব্যাপার, এবিষয়ে আমি কিছুই প্রকাশ্যে আনতে চাই না।’ সূত্র : জি নিউজ


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com