রবিবার রাতে ‘ইত্যাদি’
প্রকাশ : ১৭ জুন ২০১৮, ১৮:০৭
রবিবার রাতে ‘ইত্যাদি’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ টেলিভিশনে রবিবার (আজ) রাত ১০টা ইংরেজি সংবাদের পর প্রচারিত হবে ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। অনুষ্ঠানটি সম্প্রতি ধারণ করা হয়েছে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।


জানা গেছে, ‘ও মন রমজানের ওই রোজার শেষে এল খুশির ঈদ’ গান দিয়ে শুরু হবে অনুষ্ঠান।
এবারের গানটি পরিবেশন করবেন কয়েক হাজার শ্রমজীবী মানুষ। সড়ক দুর্ঘটনার ব্যাপারে সবাইকে সচেতন করতে তৈরি হয়েছে একটি গান। গেয়েছেন সাবিনা ইয়াসমিন ও এন্ড্রু কিশোর। গানটির দৃশ্যায়নে সাবিনা ইয়াসমিন ও এন্ড্রু কিশোরের সঙ্গে অংশ নিয়েছেন শতাধিক নৃত্যশিল্পী। আরেকটি নাচে অংশ নিয়েছেন নৃত্য জুটি শিবলী মহম্মদ ও শামীম আরা নিপা। ফেরদৌস, অপূর্ব, মম ও মোনালিসার অংশগ্রহণে নাচ।


‘ইত্যাদি’তে ছন্দে-সুরে অন্য রকম এক আলোচনায় অংশ নিয়েছেন শহীদুজ্জামান সেলিম, মীর সাব্বির, সাজু খাদেম ও শাহরিয়ার নাজিম জয়। মিউজিক্যাল ড্রামায় অভিনয় করেছেন ইমন ও কুসুম শিকদার এবং অন্যটিতে অভিনয় করেছেন প্রতীক হাসান ও কনা।


বিদেশিদের নিয়ে এবারের আয়োজন ‘পারিবারিক শান্তি’। ব্যতিক্রমী এ আয়োজনে অংশ নিয়েছে বিভিন্ন দেশের অর্ধশত নাগরিক। হারিয়ে যাচ্ছে আমাদের দেশি বাদ্যযন্ত্র, ভিনদেশি সংস্কৃতি ধীরে ধীরে গ্রাস করে নিচ্ছে সংস্কৃতি। এর ওপর ভিত্তি করে তাৎক্ষণিকভাবে তৈরি টুকরো নাট্যাংশে চঞ্চল চৌধুরীর সঙ্গে অভিনয় করেছেন নির্বাচিত দর্শক। রয়েছে আজিজুল হাকিম ও রোজী সিদ্দিকীর দাম্পত্য কলহ পর্ব। রয়েছে মামা-ভাগনে, নানি-নাতিসহ বিভিন্ন পর্ব। ঈদ ঘিরে ডজন খানেক বিদ্রূপাত্মক নাট্যাংশ রয়েছে এবার।


‘ইত্যাদি’ গ্রন্থনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com