শিরোনাম
কলেজ ম্যাগাজিন থেকে আজকের ঐশ্বরিয়া
প্রকাশ : ১৪ জুন ২০১৮, ১৫:০০
কলেজ ম্যাগাজিন থেকে আজকের ঐশ্বরিয়া
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিধুমুখী নীলনয়না ঐশ্বরিয়া রাই বচ্চন বিশ্ব সুন্দরী তিনি। তার জন্য ঝড় ওঠে আট থেকে আশির হৃদয়ে। বলিউডের সফল অভিনেত্রী, অভিষেক বচ্চনের স্ত্রী এবং আরাধ্যার মা হলেও, তিনি এখনও বলিউডের দাপুটে সুন্দরী।


বিশ্ব সুন্দরীর খেতাব জয়ের পর আর পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক সিনেমায় অভিনয় করে সাফল্য ছড়িয়েছেন। পরবর্তীতে বলিউডের সবচেয়ে প্রভাবশালী পরিবারের বধূ হয়েছেন। কিন্তু ঐশ্বরিয়ার শোবিজ অঙ্গনে পা রাখার গল্পটা চমকপ্রদ।


কলেজে পড়াকালীন এক শিক্ষকের উৎসাহে কলেজ ম্যাগাজিনের জন্য ফটোশুট করেন ঐশ্বরিয়া। কলেজের পদার্থ বিজ্ঞানের ওই শিক্ষক কলেজ ম্যাগাজিনের জন্য ঐশ্বরিয়াকে ছবি তুলতে বলেন। সেই ফটোশুটের পর আর পেছন ফিরে তাকাতে হয়নি।


মডেলিং থেকে বিশ্ব সুন্দরীর খেতাব জয় করেন ঐশ্বরিয়া। কলেজে পড়ার সময় সুন্দরী হবার জন্য ছেলেদের নানারকম উৎপাত সহ্য করতে হয়েছে বলে জানান ঐশ্বরিয়া।


মুম্বাইয়ের কে সি কলেজে পড়ালেখা করেছেন ঐশ্বরিয়া। ক্লাস শুরু হওয়ার একেবারে শেষ মুহূর্তে এসে ঢুকতেন তিনি। আর ক্লাসে ঢুকে বসতেন একেবারে লাস্ট বেঞ্চে গিয়ে।


এই বলিউড অভিনেত্রী জানান, শুধু কে সি কলেজের ছেলেরা নয়, ওই এলাকার জয়হিন্দ কলেজের একাধিক ছেলেও ঐশ্বরিয়াকে একনজর দেখার জন্য গেটে দাঁড়িয়ে থাকতো।


মুম্বাইয়ের কে সি কলেজের সেই সুন্দরী মেয়েটি পড়ালেখায়ও ছিলো ভীষণ মেধাবী। শোবিজ অঙ্গনে এসে সিনেমায় অভিনয় করে বিশ্বজুড়ে তারকাখ্যাতি পান। শোবিজ ক্যারিয়ারের শুরুর দিকে সালমান খানের সঙ্গে চুটিয়ে প্রেম করেন।


সেই প্রেম ভেঙে যাবার পর অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। সেই প্রেম ভেঙে পরবর্তীতে অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন। বর্তমানে অভিষেক ঐশ্বরিয়া দম্পতির ঘরে রয়েছে আরাধ্য নামের এক কন্যা সন্তান।


বর্তমানে ঐশরিয়া বড় পর্দায় তেমন নিয়মিত নন। কয়েক বছর পরপর একটি সিনেমা করেন। এখন তিনি 'ফ্যানি খান' ছবি নিয়ে আছেন।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com