শিরোনাম
টেলিফিল্মে বিচারক রিয়াজের সঙ্গে প্রতিযোগী আদর
প্রকাশ : ১৩ জুন ২০১৮, ০২:০৯
টেলিফিল্মে বিচারক রিয়াজের সঙ্গে প্রতিযোগী আদর
মডেল : রিয়াজ ও একে আজাদ আদর। ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

২০১৪ সালে চ্যানেল আই আয়োজিত ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম প্রতিযোগিতার বিচারক ছিলেন চিত্রনায়ক রিয়াজ এবং প্রতিযোগী ছিলেন একে আজাদ আদর। রিয়াজসহ অন্যান্য বিচারকের রায়ে সেই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন আদর। তারপর কেটে গেছে চার বছরেরও বেশি সময়। কিন্তু রিয়াজের সঙ্গে কোনো কাজ করার সুযোগ হয়নি আদরের।


তবে এরমধ্যে নিজের অভিনয় সত্ত্বা দিয়ে নতুনদের মধ্যে আদর নিজের চমৎকার একটি অবস্থান তৈরি করে নিচ্ছেন। আর মনে মনে স্বপ্ন দেখতেন রিয়াজের সঙ্গে অভিনয় করার। সেই সুযোগ চলে এসেছে এবারের ঈদের একটি টেলিফিল্মে। রাগিব শাহরিয়ারের নির্দেশনায় রিয়াজের সঙ্গে আদর প্রথম অভিনয় করেছেন ‘কবির হোসেন একজন কাপুরুষ’ টেলিফিল্মে।


আসছে ঈদের দিন সকাল সাড়ে ১১টায় টেলিফিল্মটি চ্যানেল আইতে প্রচার হবে। এতে কবির হোসেনের চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ এবং মঈন চরিত্রে অভিনয় করেছেন আদর।


আদরের অভিনয় প্রসঙ্গে রিয়াজ বলেন, চোখের সামনে দেখতে দেখতে আদর বেশ ভালো অভিনেতাই হয়ে উঠেছে। আমার সঙ্গে বেশ ভালোভাবেই অভিনয় করেছে। তার জন্য অনেক ভালোবাসা ও দোয়া রইলো।



আদর বলেন, বলা যায় রিয়াজ ভাইয়ের হাত ধরেই অভিনয়ের আঙ্গিনায় আমার অভিষেক। টেলিফিল্মটিতে রিয়াজ ভাইয়ের সঙ্গে কাজ করতে পারাটা আমার কাছে পরীক্ষার মতো ছিলো। যে কারণে আগে থেকেই প্রস্তুতি নিয়েছিলাম। সহশিল্পী হিসেবে রিয়াজ ভাইয়ের সামেন দাঁড়িয়ে অভিনয় করতে ভয়তো পেয়েছিলামই। কিন্তু ভাইয়া আমাকে খুব সহযোগিতা করেছিলেন। আমি খুব উচ্ছ্বসিত কাজটি চ্যানেলের পর্দায় দেখার জন্য।


এবারের ঈদে রিয়াজকে সকাল আহমেদ, এসএ হক অলিক’সহ আরো বেশ ক’জন নির্মাতার নাটকে দেখা যাবে। আদরকে সাগর জাহান, মাবরুর রশীদ বান্নাহ, প্রবীর রায় চৌধুরী, শহীদ উন নবী, সাঈদুর রহমান রাসেল’সহ আরো বেশ ক’জন নির্মাতার নাটকে দেখা যাবে।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com