শিরোনাম
প্রযোজকের সঙ্গে প্রেমে মজেছেন শ্রাবন্তী
প্রকাশ : ১২ জুন ২০১৮, ১৮:২৮
প্রযোজকের সঙ্গে প্রেমে মজেছেন শ্রাবন্তী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শ্রাবন্তী চক্রবর্তী ভারতীয় বাংলা চলচ্চিত্রের একজন অভিনেত্রী। বলা যায় ঋতুপর্ণার পরে কোয়েল মল্লিককে বাদ দিলে যিনি সবচেয়ে বেশি দর্শকদের মন জয় করেছেন, তিনি হলেন শ্রাবন্তী।


চলচ্চিত্র ক্যারিয়ার নিয়ে সচেতন হলেও, ব্যক্তিগত ক্যারিয়ার নিয়ে বেজায় উদাসীন কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী। এ পর্যন্ত দুইবার বিয়েরে পিঁড়িতে বসেছেন। দু’টি বিয়েই বালির বাঁধের মতো ভেঙ্গে যায়।


২০০৩ সালে ভালোবেসে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। সংসারে মনোনিবেশ করবেন বলে বেশ কয়েক বছর চলচ্চিত্র থেকে বিরতিও নিয়েছিলেন। কিন্তু বছর তিনেক পর সংসারে ভাঙন ধরে। ওই সংসারে শ্রাবন্তীর ঝিনুক নামে একটি সন্তানও রয়েছে।


২০১৬ সালে আলকচিত্রি ও মডেল কিষাণ ভিরাজের সঙ্গে দ্বিতীয়বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। কিষানের সঙ্গে প্রেম, বিয়ে বেশ উচ্ছ্বাসের সঙ্গেই গণমাধ্যমকে জানিয়েছিলেন শ্রাবন্তী। দ্বিতীয় বিয়েকে সহজ করে নিতে প্রায়ই খোলা মনে ছবি শিকারিদের কাছে ধরা দিতেন শ্রাবন্তী-কিষান। এতো কিছুর পরও মাত্র এক বছর টেকে তাদের সংসার। ২০১৭ সালের অক্টোবরে কিষানের সঙ্গে আনুষ্ঠানিক ছাড়াছাড়ি হয়ে যায়।


কিষানের সঙ্গে বিচ্ছেদের পর, দুই বাংলার জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জন ওঠে শ্রাবন্তীর। ‘ভাইজান এলো রে’ ছবির শুটিং সেটে শাকিবের সঙ্গে তোলা তার হাস্যোজ্জল ছবি নিয়ে জল কম ঘোলা হয়নি। কিন্তু ওই গুঞ্জনের কোনো ভিত্তি নেই। শাকিব-শ্রাবন্তী দু’জনেই প্রেমের গুঞ্জন উড়িয়ে দেয়।


শাকিব খান নয়, শ্রাবন্তী নাকি ভারতীয় এক প্রযোজকের সঙ্গে প্রেম করছেন। এমনটাই এসেছে ভারতীয় গণমাধ্যমে। হিন্দিভাষী এক উঠতি প্রযোজকের সঙ্গে নাকি তার উষ্ণ সম্পর্ক। মুম্বাইয়ের বিভিন্ন রেস্তোরাঁয় ওই প্রযোজকের সঙ্গে শ্রাবন্তীকে সময় কাটাতে দেখা গেছে। তবে সবকিছু বেশ গোপন রাখছেন তিনি। আর ওই প্রডিউসার খুব বেশি পরিচিত নয় বলে অনেকেরই এই বিষয়ে তেমন কোনো মাথা ব্যাথা নেই।


এদিকে কেউ কেউ বলছেন তামিল কোনো ছবিতে নাম লেখাতে চলেছেন শ্রাবন্তী। সেই হিসেবে আনাড়ি ওই প্রযোজকের সঙ্গে তার সখ্যতা হয়েছে। তবে নতুন প্রেমের বিষয়ে মুখ খোলেননি শ্রাবন্তী।


বরং সম্প্রতি তার একা থাকার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি মনের জোর বাড়াচ্ছি। যেটা খুব দরকার। এক জীবনে যেভাবেই হোক টিকে থাকার চেষ্টা চালিয়ে যেতে হবে।’


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com