শিরোনাম
ক্যাটরিনার নতুন ‘শিলা কি জাওয়ানি!
প্রকাশ : ১২ জুন ২০১৮, ১৭:৫৬
ক্যাটরিনার নতুন ‘শিলা কি জাওয়ানি!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ চলচ্চিত্র অভিনেত্রী ও সাবেক মডেল তারকা ক্যাটরিনা কাইফ। বলিউডে শুধু রূপের গ্ল্যামার ধরে রাখাই শুধু বড় চ্যালেঞ্জ নয়, বরং সেই গ্ল্যামারকে সঠিক সমর্থন দিতে প্রয়োজন সঠিক নামের।


ঠিক আট বছর আগেই ‘শিলা কি জাওয়ানি’তে মেতে উঠেছিল সিনেমহল৷ সেই সময় ইন্টারনেট, সোশ্যাল মিডিয়ার তেমন চল না থাকলেও রীতিমত পপুলার হয়েছিল এই আইটেম নাম্বার৷


ক্যাটরিনার ফ্ল্যাট অ্যাবস দেখে দিওয়ানা হয়েছিল অসংখ্য মানুষ৷ তার ওপর নায়িকার বেলি ডান্স, গানের বিট, সব মিলিয়ে ‘শিলা কি জাওয়ানি’ তখন পার্টি অ্যাইটেম। ক্যাটরিনার নাচে উন্নতি দেখে অবাক হয়েছিলেন অনেকেই। ‘তিস মার খান’ ছবির এই গান তখন বেস্ট আইটেম সং। ছবিটা ফ্লপ করলেও এই আইটেম নাম্বারটি একেবারে ব্লকবাস্টার ছিল। মুভিটার কথা ভুলে গেলেও গানটা আজও মনে আছে সকলের।


‘শিলা কি জাওয়ানি’তে ক্যাটরিনা বহুবার অ্যাওয়ার্ড শো এবং বিভিন্ন অনুষ্ঠানে পারফর্ম করেছেন ঠিকই। তবে সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওটিতে এমন হট পারফরমেন্স আগে কেউ দেখেছেন কিনা সন্দেহ আছে। চেয়ারকে প্রপ বানিয়ে ক্যাটরিনা যেভাবে এই গানে নাচলেন তাতে অরিজিনাল ভারশনের থেকেও বেশি এই প্র্যাক্টিসের ভিডিও ভাইরাল হয়ে চলেছে। নায়িকার নাচের এই ভিডিওটিতে মাত্র ৪ ঘন্টায় ৮ মিলিয়নের ভিউজ আসে। সেই ভিউজের সংখ্যা থেমে কিন্তু যায়নি৷ বরং চরচর করে বেড়ে চলেছে।


প্র্যাক্টিসেও পার্ফেক্ট স্টেপে নেচে ক্যাটরিনা আবারও প্রমাণ করে দিলেন যে তিনি বলিউডে সবথেকে ভালো ডান্সারদের মধ্যে একজন। রেমো ডিসিউজা ক্যাটরিনাকে নিজের ডান্স ফিল্মে কেন সাইন করিয়েছেন তা ভালই বোঝা যাচ্ছে। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন, “শিলা রিলোডেড”। রিলোডেড বলেই একেবারে জ্যাজি স্টাইলে ধরা দিলেন ‘শিলা’।


‘দাবাং টুর’ এ ক্যাটরিনার স্পেশাল পার্ফমেন্সে তিনি ‘শিলা কি জাওয়ানি’তেই নাচবেন। তাছাড়াও অন্যান্য গানেও পারফর্ম করবেন। সালমানও তার সঙ্গে নাচবেন। ক্যাটরিনা এবং সালমান ছাড়াও এই শোয়ে থাকবেন সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফারনান্দিস, ডেইজি শাহ, মনিশ পল, গুরু রানধাওয়া এবং প্রভু দেবা৷


সূত্রে খবর, “রিহার্সল এখনও জোর কদমে চলছে। ক্যাটরিনার একটি এরিয়াল অ্যাক্ট থাকবে, যা দর্শকরা ভারতীয় তারকাদের হয়তো খুব কমই করতে দেখেছেন। অন্যদিকে জ্যাকলিনও পোল ডান্স করবেন। ‘স্যোয়াগ সে সোওয়াগত’ এ ক্যারিনার সঙ্গে সালমান নাচবেন৷ এবং জ্যাকলিনের সঙ্গে ‘হিরিয়ে’ গানে নাচবেন।”


দিন কতক আগেই শোনা গিয়েছিল, এই টুরে সালমানের পর সবথেকে বেশি পারিশ্রমিক পাবেন ক্যাটরিনা কাইফ। যেখানে সোনাক্ষী এবং জ্যাকলিন ৭-৮ কোটি টাকা পাবেন, সেখানে ক্যাটরিনা ১২ কোটি টাকা পাবেন।


https://twitter.com/KatrinaKaifFB/status/1005346885379461120


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com