শিরোনাম
এবার ওয়েব সিরিজে নীলাঞ্জনা নীলা
প্রকাশ : ০৮ জুন ২০১৮, ১৫:৪০
এবার ওয়েব সিরিজে নীলাঞ্জনা নীলা
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আসছে রমজানের ঈদ। ঈদে চয়নিকা চৌধুরীর পরিচালনায় টেলিছবি ‘একদিন খুঁজেছিনু যারে’ এবং ‘নতুন সকাল’ নামে একটি খণ্ড নাটকের শুটিং শেষ করেছেন নীলাঞ্জনা নীলা। এরপর আরো একটি নতুন কাজের খবর দিলেন তিনি।
এবারই প্রথম একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন ‘গহীন বালুচর’ ছবির এই অভিনেত্রী।


নীলাঞ্জনা নীলা বলেন, এবারই প্রথম ঈদ উপলক্ষে একটি ওয়েব সিরিজে কাজ করলাম। এর নাম ‘ছায়া মুখোশ’। এখানে আমার চরিত্রের নাম তরী। এটি রচনা ও পরিচালনা করেছেন বদরুল আনাম সৌদ। এতে আবু হুরায়রা তানভীর আমার বিপরীতে অভিনয় করেছেন। বেশ ভালো লেগেছে কাজটি করে। এছাড়া আরো অভিনয় করেছেন সূবর্ণা মুস্তাফা, শাহাদত হোসেন, রিমি করিম প্রমুখ।


নির্মাতা বদরুল আনাম সৌদ বলেন, এরইমধ্যে শুটিং শেষ হয়েছে। তবে কোন চ্যানেলে যাবে আমরা তা এখনো চূড়ান্ত করিনি। আমরা আমাদের প্রোডাকশন হাউজ সাতকাহন থেকে নিজেরা নতুন চ্যানেল করছি। সবকিছু কয়েকদিন পরই জানাবো।


এদিকে নীলা রবীন্দ্রনাথের গল্প অবলম্বনে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও অভিনয় করেছেন। এর নাম ‘কঙ্কাল’। মঞ্জুর হোসেন আরিফের রচনা ও পরিচালনায় নীলার বিপরীতে অভিনয় করেছেন ইমতু।


উল্লেখ্য, গতবছর বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ ছবিতে অভিনয় করেন নীলা। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন নবাগত মুখ আবু হুরায়রা তানভীর। এছাড়া তারা দু’জনে গত পহেলা বৈশাখে নতুন একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবেও কাজ করেছেন। ‘সোহাগ চাঁদ’ শিরোনামের এ গানটির ভিডিও নির্মাণ করেন নুর হোসেন হীরা। এটি প্রকাশের পর বেশ সাড়া পান নীলা ও তানভীর।


বিবার্তা/অভি/নুর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com