শিরোনাম
সুস্থ হয়ে ক্ষমা চাইলেন ইমতিয়াজ বুলবুল
প্রকাশ : ০৮ জুন ২০১৮, ১৪:২৮
সুস্থ হয়ে ক্ষমা চাইলেন ইমতিয়াজ বুলবুল
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আহমেদ ইমতিয়াজ বুলবুলের হার্টে দুটি রিং পরানো হয়েছে সম্প্রতি। গত মাসে তার অসুস্থতার বিষয়টি জানার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিকিৎসার সব দায়িত্ব নিয়েছিলেন।


বুধবার ফেসবুকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন এ জনপ্রিয় সঙ্গীতশিল্পী।


তিনি লিখেছেন, মাননীয় প্রধানমন্ত্রীর মহানুভবতা এবং ঐকান্তিক প্রচেষ্টায় আজ আমি মহান আল্লাহর রহমতে অনেক সুস্থ এবং স্বাচ্ছন্দ্যবোধ করছি। তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য আমার আজীবন প্রার্থনা। আমি ইচ্ছা করলেই দেশের বাইরে গিয়ে আমার হৃদরোগের চিকিৎসা করাতে পারতাম। মাননীয় প্রধানমন্ত্রী সেই সুযোগও আমাকে দিয়েছিলেন। কিন্তু আমার দেশপ্রেম আমাকে দেশত্যাগ করতে দেয়নি।


জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসা হয়েছে আহমেদ ইমতিয়াজ বুলবুলের।


ফেসবুকে তিনি লিখেছেন, আমি যেভাবে চেয়েছিলাম সেভাবেই সবকিছু শুরু হয়েছিল। আমি জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সকল ডাক্তার এর সর্বাত্মক সহযোগিতা পেয়েছি... যা ভাষায় বর্ণনা করা আমার পক্ষে সম্ভব না।


চিকিৎসকের টেবিলে যাওয়ার আগে কাউকে কিছু না বলতে পারায় ক্ষমা চেয়ে তিনি আরো লেখেন, বন্ধুরা, আমার এই হৃদরোগ চিকিৎসাটি ছিল অত্যন্ত জটিল ও ঝুঁকিপূর্ণ। তাই আমার নিকটস্থ আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব, সহকর্মী, শিল্পী, সাংবাদিক ও অনেক কাছের শুভাকাঙ্খীদেরও কিছু বলে যাইনি। আমি অন্তর থেকে সবার কাছে ক্ষমা চেয়ে নিলাম।


বিবার্তা/অভি/নুর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com