শিরোনাম
দুই বাংলার শ্রোতাদের জন্য গাইলেন রূপঙ্কর ও সুমনা
প্রকাশ : ০২ জুন ২০১৮, ১৪:২০
দুই বাংলার শ্রোতাদের জন্য গাইলেন রূপঙ্কর ও সুমনা
ছবি : অভি মঈনুদ্দীন
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

ওপার বাংলার জনপ্রিয় কন্ঠশিল্পী রূপঙ্কে এর আগে বাপ্পা মজুমদারের সুর সঙ্গীতে বেশ কিছু গানে কন্ঠ দিয়েছিলেন। অন্যদিকে কলকাতার আরেক শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী সুমনা শামন্ত মূখার্জিও বাংলাদেশের মৌলিক গানে কন্ঠ দিয়েছেন। ইমরানের সঙ্গে দ্বৈত গান গাওয়ার পাশাপাশি ইদ্রিস হায়দারের প্রথম চলচ্চিত্র ‘নীল ফড়িং’ চলচ্চিত্রে প্লে-ব্যাকও করেছেন তিনি।


এবার দুই বাংলার শ্রোতা দর্শকের জন্য প্রথমবারের মতো একসঙ্গে গান গাইলেন রূপঙ্কর ও সুমনা শামন্ত মূখার্জি। গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত তারা দু’জন কলকাতার গরিয়া হাট এলাকার গান বাজনা স্টুডিওতে গানটির রেকর্ডিং’সহ মিউজিক ভিডিওও নির্মাণের কাজও শেষ হয়। গানটি লিখেছেন বাংলাদেশের গীতিকার কবির মোহসীন রেজা এবং সুর সঙ্গীতায়োজন করেছেন কলকাতার পলাশ দাস। ভিডিওটি নির্মাণ করেছেন বিষ্ণু শর্মা।


সুমনার সঙ্গে প্রথম মৌলিক গান গাওয়া প্রসঙ্গে রূপঙ্কর বলেন,‘ সুমনার কন্ঠটা এক কথায় দারুণ। এর আগে তার গান শুনেছি আমি। প্রথমবার তারসঙ্গে গান গাইলাম। যিনি গানটি লিখেছেন খুউব ভালো লিখেছেন। সেইসাথে পলাশ দা দারুণ সুর করেছেন। আমি অনেক ভালোলাগা নিয়ে গানটি গেয়েছি। সুমনাও অসাধারণ গেয়েছে।’


সুমনা বলেন,‘ রূপঙ্কর দা আমার অন্যতম প্রিয় একজন শিল্পী। দাদার সঙ্গে গান গাইতে পারাটা অনেক সৌভাগ্যের বলে আমি মনেকরি। ভীষণ মিষ্টি প্রেমের একটি গান এটি। আমার কাছে গানটি খুউব ভালোলেগেছে। নিজের এই গানের প্রসঙ্গে শুধু এতোটুকুই বলতে চাই সব শ্রেণীর শ্রোতা দর্শকের গানটি ভালোলাগবে।’ আগামী ঈদে দুই বাংলার শ্রোতা দর্শকের জন্য গানটি ইউটিউবে প্রকাশ হবে বলে জানালেন রূপঙ্কর ও সুমনা।


বিবার্তা/অভি/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com