শিরোনাম
শবনম ফারিয়ার দুঃখ প্রকাশ
প্রকাশ : ০১ জুন ২০১৮, ২২:৫৫
শবনম ফারিয়ার দুঃখ প্রকাশ
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কয়েকদিন ধরেই শোবিজে অঙ্গনে ভাসছে শবনম ফারিয়ার বিয়ের গুঞ্জন। তার এই বিয়ের রহস্য নিয়ে সবাই করছে জোর আলোচনা-সমালোচনা। এদিকে এই বিষয় নিয়ে সংবাদ প্রকাশ হওয়ায় বিরক্ত অভিনেত্রী। সংবাদমাধ্যমের এমন সংবাদের বিপরীতে রাগের মাথায় তিনি একটি স্ট্যাটাসও দিয়েছিলেন। পরে অবশ্য তার স্ট্যাটাসের জন্য ফেসবুকে সকল সংবাদকর্মীর কাছে দুঃখ প্রকাশ করেন।


বুধবার তিনি ফেসবুকের টাইমলাইনে লেখেন, রাগের মাথায় আমি একটি স্ট্যাটাস দিয়েছিলাম। কারণ, সকাল থেকে একের পর এক আমার কাছে ফোন আসছিল। এতে আমি খুব বিব্রত ও বিরক্ত হয়ে পড়ি। কাজে মনোযোগী হতে পারছিলাম না। পরিচালক বিরক্ত হচ্ছিল, সংলাপ বলতে সমস্যা হচ্ছিল, আত্মীয় স্বজনরাও ফোন দেয়া শুরু করেছে, সে সময় অনেকটা বাধ্য হই ফেসবুকে স্ট্যাটাস দিতে।


তিনি আরো বলেন, কিন্তু আমার লেখাটায় রাগের বসে দু-একটি নেতিবাচক শব্দ ব্যবহার হওয়ায় অন্যদের উপর প্রভাব পড়েছে। এর জন্য আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। সেসময় আমি মাথা ঠাণ্ডা রেখে গুছিয়ে স্ট্যাটাসটা লিখতে পারিনি কিংবা সুযোগও হয়নি। আমি আগেও বলেছি এখনো বলছি, সংবাদকর্মী ও একজন শিল্পী একে অন্যের পরিপূরক।


জানা যায়, তার বরের নাম হারুনুর রশীদ অপু, যিনি এশিয়াটিক জে ডব্লিউ টি’র ব্র্যান্ড ম্যানেজার হিসেবে কাজ করছেন। দুই জনের সাথে দীর্ঘদিনের পরিচয় এবং শেষে প্রণয়। দু'জনের পরিবারের মধ্যেও জানাশোনা ছিলো। সেই পরিপ্রেক্ষিতে সম্পকের্র পরিণতি। তবে কবে হয়েছে শবনম ফারিয়ার বিষয়ে সেটি নিশ্চিত হওয়া যায়নি। এদিকে তার কাছের অনেক সহকর্মীও বিয়ের ব্যাপারটি জানেন। তবে শবনম ফারিয়ার আপত্তির কারণেই কেউ বিষয়টি এতোদিন প্রকাশ করেননি।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com