শিরোনাম
এমপি নির্বাচন করতে আগ্রহী চিত্রনায়ক ফারুক
প্রকাশ : ০১ জুন ২০১৮, ২২:১২
এমপি নির্বাচন করতে আগ্রহী চিত্রনায়ক ফারুক
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চলচ্চিত্রের বিশিষ্ট অভিনেতা ফারুক আসন্ন নির্বাচনে গাজীপুর-৫ (কালীগঞ্জ) থেকে এমপি নির্বাচন করতে আগ্রহী বলে জানিয়েছেন তিনি।


চলচ্চিত্রের এক সময়ের দাপুটে এই চিত্রনায়ক বলেন, আমি আওয়ামী লীগের পক্ষ থেকে আসন্ন নির্বাচনে এমপি হিসেবে নির্বাচন করতে চাই। কালীগঞ্জের মাটিকে আওয়ামী লীগের ঘাঁটি বলা হতো একটা সময়। এখানে আওয়ামী লীগের যে শক্ত ঘাঁটি ছিল সেটা এখন আর নাই। আওয়ামী লীগের অবস্থাকে নাজুক করে দেয়া হয়েছে। শুধু মিছিল মিটিং করে হবে না, মানুষের মন জয় করতে হবে।


তিনি বলেন, আমি কারো দোষ দেব না। তবে আগে যারা ক্ষমতায় ছিলো তারা এখানের মানুষের মন জয় করতে পারেননি বলেই জেনেছি। এই এলাকার মানুষের ভেতরের খবরটা আমি জেনেছি, আমি তাদের মন জয় করতে চাই। তবে, তার জন্য অবশ্যই দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ চান তিনি।


স্কুল জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন চিত্রনায়ক ফারুক। ছয় দফা আন্দোলনের পর মুক্তিযুদ্ধেও অংশগ্রহণ করেছেন তিনি। বর্তমানে অভিনয়ে নিয়মিত না থাকলেও এফডিসির ‘চলচ্চিত্র পরিবার’-এর আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।


চলচ্চিত্র অভিনেতা ফারুক আরো বলেন, আমি সবসময়ই স্বাধীনতার পক্ষে, আওয়ামী লীগের পক্ষে এবং বঙ্গবন্ধুর আদর্শের কথা বলে এসেছি। আর আমি আমার পার্টির প্রধানের কাছে অন্তর থেকে এবার নির্বাচনে মনোনয়ন চাই।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com