শিরোনাম
এবার ছোটপর্দার জুটি
প্রকাশ : ৩১ মে ২০১৮, ১৩:৪২
এবার ছোটপর্দার জুটি
ছবি: মোহসীন আহমেদ কাওছার
প্রিন্ট অ-অ+

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমা ও চিত্রনায়ক ইমন এর আগে চলচ্চিত্রে জুটিবদ্ধ হয়ে অভিনয় করলেও এবারের ঈদে তারা দু’জন একটি টেলিফিল্মে অভিনয় করছেন। রাজিবুল ইসলাম রাজিবের নির্দেশনায় তারা দু’জন ‘রোদ্দুরে পেয়েছি তোমার নাম’ টেলিফিল্মে অভিনয় করলেন। বিস্তারিত জানাচ্ছেন অভি মঈনুদ্দীন।


‘রোদ্দুরে পেয়েছি তোমার নাম’ টেলিফিল্মে আবারো জুটিবদ্ধ হয়ে দর্শকের সামনে আসছেন পূর্ণিমা ও ইমন। এর আগে তাদের দু’জনকে একসঙ্গে চলচ্চিত্রে অভিনয়ে দেখা গেলেও এবারের ঈদে দর্শক চ্যানেল আইতে এই টেলিফিল্মে অভিনয়ে দেখবেন।


পূর্ণিমাকে এবারের ঈদে ছোটপর্দায় দুটি টেলিফিল্ম ও নাটকে দেখা যাবে। গত সোমবার পূর্ণিমা ও ইমন টেলিফিল্মটির শুটিং শেষ করেছেন।


টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা বলেন, রাজিব ভাইয়ের নির্দেশনায় এর আগেও কাজ করেছি। তার গল্পটা খুব ভালো হয়। যে কারণে গল্পের প্রতি এক ধরনের ভালোলাগা নিয়ে কাজ করা যায়। তাছাড়া রাজিব ভাইয়ের নির্দেশনায় খুব আরামে কাজ করা যায়। ঈদের টেলিফিল্ম বলেই যে তাড়াহুড়া করে শেষ করতে হবে এমন নয়, তিনি শিল্পীদের বেশ আরাম দিয়ে ভালোভাবেই কাজ আদায় করে নেন। আর ইমনের সঙ্গে গত বছর ঈদে একটি কাজ করেছিলাম। তবে সেটি প্রচার হয়নি। এবারের ঈদে আমাদের দু’টো কাজ প্রচার হবে।



এই টেলিফিল্মের কাজের পর পূর্ণিমা আবীর খানের নির্দেশনায় একটি নাটকের কাজ করবেন। এদিকে এবারের ঈদে পূর্ণিমাকে একটি স্যাটেলাইট চ্যানেলের আনন্দ মেলায় দেখা যাবার সম্ভাবনা রয়েছে বলেও জানান পূর্ণিমা। আরটিভিতে তারই উপস্থাপনায় নিয়মিতভাবে প্রচার হচ্ছে বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘এবং পূর্ণিমা’।


তিন বছর আগে রাজিবুল ইসলাম রাজিবের নির্দেশনায় পূর্ণিমা ‘আয় খুকু আয়’ টেলিফিল্মে অভিনয় করেছিলেন। উল্লেখ্য কাজী হায়াৎ’র ‘ওরা আমাকে ভালো হতে দিলো না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন পূর্ণিমা।


এদিকে ঈদকে ঘিরে কয়েকটি নাটক ও টেলিফিল্মে অভিনয় করছেন চিত্রনায়ক ইমন। সাধারণত বিশেষ বিশেষ দিবসেই ইমন ছোটপর্দার জন্য কাজ করেন। সেই ধারাবাহিকতায় এরইমধ্যে ইমন শেষ করেছেন সরদার রোকনের নির্দেশনায় মোনালিসার বিপরীতে ‘ছুঁটির ফাঁদে’ নাটকের কাজ। এর দৃশ্যধারণ হয়েছে কক্সবাজারের মনোরম লোকেশনে।


মাকসুদুর রহমান বিশাল নির্মাণ করেছেন ইমনকে নিয়ে ‘পোট্রেট’ নাটকের কাজ। এই দুটি নাটক ছাড়াও ইমন আরো দু’একটি নাটক টেলিফিল্মে অভিনয় করবেন বলেও জানান তিনি। এরইমধ্যে ইমন কলকাতা থেকে প্রায় শেষ করে এসেছেন ওয়েব ফিল্ম ‘সিনেমার পর্দায় সব চরিত্র কাল্পনিক’র কাজ। এতে তার বিপরীতে আছেন শায়নী ঘোষ। ঈদের পর তিনি আবার কলকাতা গিয়ে এর বাকী কাজ শেষ করবেন।


ফাইল ছবি


চলচ্চিত্রেও বেশ ব্যস্ত আছেন ইমন। সাদেক সিদ্দিকী’র ‘সাহসী যোদ্ধা’, মোঃ আসলামের ‘আমার সিদ্ধান্ত’ এবং শাহরিয়ার নাজিম জয়ের ‘পাপ কাহিনী’তে অভিনয় করছেন তিনি। প্রথম দুটি চলচ্চিত্রের তার বিপরীতে আছেন শিরীন শিলা এবং ‘পাপ কাহিনী’তে তার সহশিল্পী হিসেবে আছেন সোহানা সাবা ও তমা মির্জা।


পূর্ণিমার বিপরীতে ‘রোদ্দুরে পেয়েছি তোমার নাম’ টেলিফিল্মে অভিনয় প্রসঙ্গে ইমন বলেন, রাজিব ভাই বেশ গুণী একজন নির্মাতা। তার নির্দেশনায় আমি এবং পূর্ণিমা অনেক ভালোলাগা নিয়ে কাজটি করেছি। পূর্ণিমার সঙ্গে কাজ করাটা সবসময়ই আমি ভীষণ উপভোগ করি।


উল্লেখ্য পূর্ণিমা এবং ইমন প্রথম একসঙ্গে দেলোয়ার জাহান ঝন্টুর নির্দেশনায় ‘সবাইতো ভালোবাসা চায়’ চলচ্চিত্রে অভিনয় করেন।


বিবার্তা/অভি/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com