শিরোনাম
জেমস বন্ড সিরিজের নতুন ছবি ‘বন্ড ২৫’
প্রকাশ : ২৭ মে ২০১৮, ১১:৩৭
জেমস বন্ড সিরিজের নতুন ছবি ‘বন্ড ২৫’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বব্যাপী জনপ্রিয় গোয়েন্দা চলচ্চিত্র সিরিজ ‘জেমস বন্ড’। এ পর্যন্ত সিরিজটির ২৪ টি ছবি নির্মিত হয়েছে। এবার আসছে ২৫ তম ছবি। ‘বন্ড ২৫’ নামের এই ছবিটিকে নিয়ে ইতোমধ্যে ‘জেমস বন্ড’ ভক্তদের মধ্যে গুঞ্জন শুরু হয়েছে।


আগের ২৪টি ছবির তুলনায় ‘বন্ড ২৫’ হবে তীব্র উত্তেজনায় ঠাঁসা। আরো দুর্ধর্ষ রূপে দেখা যাবে বন্ডকে। থাকছে নানা চমক। চলচ্চিত্র সমালোচক সাইট ‘রোটেন টমেটো’স সূত্রে এমনটাই জানা গেছে।


ছবিটির ‘বন্ড’ চরিত্রে এবারো থাকছেন ড্যানিয়েল ক্রেইগ। যদিও ‘স্পেক্টার’ ছবির পর তিনি ঘোষণা দিয়েছিলেন, তাকে আর বন্ড সিরিজে দেখা যাচ্ছে না। তিনি নাকি বন্ড চরিত্র করতে করতে হাঁফিয়ে উঠছিলেন।


এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো জুটি গড়তে চলেছেন ব্রিটিশ পরিচালক ড্যানি বয়েল এবং ড্যানিয়েল ক্রেইগ। এমন খবরে জেমস বন্ড ভক্তদের পাশাপাশি ছবির পরিবেশকরাও বেশ উত্তেজিত। ড্যানি বয়েলের সিনেমাটিক ভিশন এবং ড্যানিয়েল ক্রেইগের মাপা অভিনয় ‘বন্ড ২৫’ ছবিতে নতুন মাত্রা যোগ করবে বলে মনে করছেন ভক্তরা।


বন্ড ২৫ ছবিটি প্রযোজনা করছেন ইওন প্রোডাকশনস। চলতি বছরের ৩ ডিসেম্বর থেকে ইংল্যান্ডের পাইনউড স্টুডিওতে ছবিটির শুটিং শুরু হবে। ২০১৯ সালের ২৫ অক্টোবর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com