মৌসুমীকে নিয়ে নিজ জেলায় সানী
প্রকাশ : ২৬ মে ২০১৮, ২২:৪৫
মৌসুমীকে নিয়ে নিজ জেলায় সানী
ছবি : আলিফ হোসেন রিফাত
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

প্রাচীন শহর বরিশালের বগুড়া রোডে ফ্যাশন হাউস ‘বিটু’ উদ্বোধন করলেন জনপ্রিয় তারকা জুটি ওমরসানী ও মৌসুমী। এই ফ্যাশন হাউসের যাত্রা শুরুর মধ্যদিয়ে বরিশালে মডার্ন ফ্যাশনের যাত্রা হলো বলে জানালেন স্থানীয়রা।


এ উপলক্ষে অনেক দিন পর নিজ জেলা বরিশাল ঘুরে এলেন চলচ্চিত্রের সফল এই তারকা দম্পতি।


চিত্রনায়ক ওমরসানী গত বছর তার নিজ জেলা বরিশালে গিয়েছিলেন বেড়াতে। সে সময় তিনি তার গ্রামের বাড়ি গৌরনদীতেও গিয়েছিলেন। বেশ কয়েকদিন সেখানে আনন্দে কাটিয়েছেন স্বজন বন্ধু বান্ধবের সঙ্গে। কিন্তু এবার স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীকে সঙ্গে নিয়ে নিজ জেলা ঘুরে এলেন তিনি।


শুক্রবার সারাদিন তারা দু’জন বরিশালে ঘুরে বেড়ান। তাদের সঙ্গে আরো ছিলেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল, প্রাণ আরএফএল গ্রুপের স্কুলের উপদেষ্টা সুপ্রিতা পাল এবং বিটু’র কর্ণধার বীথি পোদ্দার।


ওমরসানী বলেন, আমার নিজের জেলায় এমন একটি ফ্যাশন হাউজের যাত্রার শুরুতে থাকতে পেরে আমার অনেক ভালো লেগেছে। কারণ এই শহরের সাথে আমার ভালোলাগা, ভালোবাসা আর আবেগ জড়িয়ে আছে। ধন্যবাদ যারা আমাকে এবং মৌসুমীকে নিমন্ত্রণ করে এখানে এনেছেন।



মৌসুমী বলেন, এর আগেও বেশ কয়েকবার বরিশাল শহরে ঘুরতে গেছি। তবে এবারের আসাটা একটু ভিন্ন। কাজের পাশাপাশি আমরা আমাদের মতো করে সময় কাটিয়েছি, আনন্দ করেছি। যে ফ্যাশন হাউজটির উদ্বোধন করতে এলাম, সেটিও অনেক গোছানো এবং ক্রেতাদের দৃষ্টি আকর্ষণের মতো বেশ ভালো ভালো পোশাক আছে।


বিবার্তা/অভি/কাফী


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com