শিরোনাম
ভীষণ ব্যস্ত সাবিলা নূর
প্রকাশ : ২৬ মে ২০১৮, ২১:৩৮
ভীষণ ব্যস্ত সাবিলা নূর
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

গত বছরের তুলনায় এবারের ঈদ উল ফিতর উপলক্ষে বেশি নাটক টেলিফিল্মে কাজ করছেন দর্শকপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। বলা যায় প্রায় প্রতিদিনই এখন তিনি কোনো না কোনো নাটক বা টেলিফিল্মের কাজ নিয়ে ব্যস্ত।


তবে এই ভীষণ ব্যস্ততার মধ্যে রবিবার তিনি কাজে বিরতি টেনেছেন। কারণ এদিন তার জন্মদিন।


সাবিলা নূর বলেন, বছরের এই একটা দিন আমি আমার মতো করে একান্তে কাটাতে চাই। বাবা, মা, বন্ধু বান্ধবের সঙ্গে আনন্দে কাটাতে চাই। তাই এই দিনে কোনো কাজ রাখি না।যথারীতি এবারো কোনো কাজ রাখিনি। তবে যেহেতু পড়াশুনা করছি ব্র্যাক ইউনিভার্সিটিতে ইংরেজি সাহিত্যে, তাই আজ শুধু ক্লাসে যাবো। সেখানেও আমার বন্ধু বান্ধবদের সঙ্গে দেখা হবে।


সাবিলা নূর এরইমধ্যে প্রায় শেষ করেছেন জাকারিয়া শৌখিনের ‘বাতাসে কান পেতে রাখো’ নাটকের কাজ। এতে তার বিপরীতে আছেন জোভান। গত শুক্রবার এই নাটকের শুটিং শেষ হয়ে যাবার কথা ছিলো। কিন্তু হঠাৎ সাবিলার চোখে একটু সমস্যা হওয়ায় তাকে আরেকদিন এই নাটকের শুটিং করতে হবে।


রবিবার জন্মদিন হলেও সোমবার সাবিলা নূর ইমরাউল রাফাতের নির্দেশনায় তৌসিফের বিপরীতে একটি নাটকের শুটিংয়ে অংশ নেবেন।


এবারের ঈদে সাবিলা নূরকে সকাল আহমেদ, সাগর জাহান, ইমরাউল রাফাত, মাবরুর রশীদ বান্নাহ, জাকারিয়া শৌখিন, মেহেদী হাসান জনি, পলক হাসান, রাহাত মাহমুদ, রূপক বিন রউফ’সহ আরো বেশ কয়েকজন নাট্যনির্মাতা’র নাটক টেলিফিল্মে দেখা যাবে।


এবারের ঈদের কাজ প্রসঙ্গে সাবিলা নূর বলেন, আগে আমাকে বিভিন্ন নাটক টেলিফিল্মে খুব রাগী কিংবা সবসময়ই বকাঝকা করি এমন চরিত্রে দেখা যেতো। এবার আমার কাছে আসার স্ক্রিপ্টগুলোতে এই ধরনের চরিত্র এড়িযে যাবার চেষ্টা করে এর বাইরের চরিত্রগুলোতে অভিনয় করার চেষ্টা করেছি, যেসব চরিত্রে নিজের অভিনয়কে আরো প্রকাশের সুযোগ রয়ে যায় এবং আমি এবারের কাজগুলো সত্যিই ভীষণ উপভোগ করছি।


সাবিলা নূরের বাবা নূরুল করিম, মা মূসরাত জাহান। তার বড় ভাই বিহো এবং বড় বোন কুহু। বড় ভাই অষ্ট্রেলিয়া থাকেন এবং বড় বোন আমেরিকায়। তাই বাবা মায়ের সঙ্গেই জন্মদিনের প্রথম প্রহর শুরু হবে তার।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com