শিরোনাম
কোম্পানির প্রচারের স্বার্থে মোনালিসা
প্রকাশ : ২৬ মে ২০১৮, ১৯:৪৬
কোম্পানির প্রচারের স্বার্থে মোনালিসা
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শুধুমাত্র কোম্পানির প্রচারের স্বার্থে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ডিসকাউন্টে পণ্য বিক্রি করবেন। তিনি একজন ফেরিওয়ালা। কোম্পানির সঠিক প্রচার-প্রচারণা তার উদ্দেশ্য। আসছে ঈদের জন্য নির্মিত ‘শুধুমাত্র কোম্পানির পপ্রারের স্বার্থে’ শিরোনামের একটি নাটকে এভাবে দেখা যাবে এই অভিনেতাকে।


এটিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন জনপিপ্র মডেল-অভিনেত্রী মোনালিসা। নাটকটি রচনা করেছেন মেহরাব জাহিদ। পরিচালনা করেছেন মুরসালিন শুভ।


নাটকটি প্রসঙ্গে মোনালিসা বলেন, শেকড়ের টানে দেশে ফিরেছি। তবে, আজকে আমার এতটুকু অর্জন দর্শকের ভালোবাসায়। তাদেরকেও আমার দেয়ার কিছু রয়েছে। এই জন্যই নাটক করি। যাতে ভক্তরা আমাকে সেভাবে পায়। ‘শুধুমাত্র কোম্পানির প্রচারের স্বার্থে’ নাটকটির গল্প অনেক চমৎকার। ঈদে দর্শক নাটকটি দারুণভাবে উপভোগ করবেন বলে আশা করি।


মোশাররফ করিম বলেন, দর্শকদের আনন্দ দেয়ার জন্যই আমি অভিনয় করি। ঈদে দর্শক টিভি নাটক থেকে একটু বাড়তি বিনোদন পেতে চায়। দর্শকের কথা ভেবেই ঈদের ভালো গল্পগুলোতে কাজ করার চেষ্টা করি।


এদিকে এই অভিনেতা এরইমধ্যে ঈদের একাধিক নাটকের কাজ শেষ করেছেন। উল্ল্যেখযোগ্য নাটকগুলো হলো- সাগর জাহানের দুটি ধারাবাহিক ‘মাহীনের লাল ডায়েরি’ ও ‘ফ্যাট মান’, মুরসালিন শুভর ‘তোমাকে চাই’ এবং জাকিউল ইসলাম রিপনের ‘প্রফেসর ডাবলু’।


বিবার্তা/অভি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com