শিরোনাম
চলচ্চিত্র ও উপস্থাপনাতেই আগ্রহ শানামা ফয়েজের
প্রকাশ : ২৬ মে ২০১৮, ১৬:১৩
চলচ্চিত্র ও উপস্থাপনাতেই আগ্রহ শানামা ফয়েজের
মডেল : শানামা ফয়েজ, ছবি : জাকী জামান
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

‘লাক্স চ্যানেলআই সুপারস্টার প্রতিযোগিতা ২০১২’তে শীর্ষ দশজনের একজন ছিলেন শানামা ফয়েজ। কিন্তু ব্যক্তিগত কারণে এই প্রতিযোগিতা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। তারপর অনেকটা পথ পেরিয়ে সেই শানামা নিজেকে মিডিয়ার সাথেই সম্পৃক্ত রাখলেন। অভিনয় করেছেন নাটকে এবং মডেল হিসেবে কাজ করছেন বিজ্ঞাপনে। আবার উপস্থাপনাও করেছেন তিনি। তবে তার বেশি আগ্রহ চলচ্চিত্রে অভিনয় করা আর উপস্থাপনার নিজেকে প্রতিষ্ঠিত করা।


শানামা বলেন, ভালো গল্প এবং চরিত্র পেলে অবশ্যই চলচ্চিত্রে কাজ করবো। তবে আমার বেশি আগ্রহ নিজেকে একজন উপস্থাপক হিসেবে প্রতিষ্ঠিত করার। সেই চেষ্টা আমি চালিয়ে যাচ্ছি। দেখা যাক কী হয়।


এরইমধ্যে গেলো বছর শানামার উপস্থাপনায় শেষ হয়েছে এটিএন বাংলায় ‘ক্রাইম পেট্রোল’ নামক একটি অনুষ্ঠান। কথা চলছে আরো কয়েকটি অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে কাজ করার। শানামা প্রথম অভিনয় করেন জুয়েল মাহসমুদের নির্দেশনায় ‘বৈরী বাতাস’ নাটকে। এরইমধ্যে তিনি প্রথমবারের মতো চিত্রনায়ক রিয়াজের বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস রেজার নির্দেশনায় ‘বোকা পাখির ভালোবাসা’ নাটকে। নাটকটি শিগগিরিই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।


এদিকে আগামীকাল ২৭ মে শানামার জন্মদিন। জন্মদিন উপলক্ষে শানামা শনিবার তেমন কোনো কাজই রাখেননি। রাজধানীর শান্তিনগরের বাসাতেই কাটবে তার জন্মদিন।


এদিকে বিজ্ঞাপনে মডেল হিসেবেও কাজ করেছেন শানামা। বর্তমানে দেশের প্রায় সবক’টি চ্যানেলে তার নতুন তিনটি বিজ্ঞাপন প্রচার হচ্ছে। বিজ্ঞাপনগুলো হচ্ছে আদনান আল রাজীবের ‘রবি’, ‘বসুন্ধরা টিস্যু’ এবং মেজবাউর রহমান সুমনের ‘জুনিয়ার হরলিকস’। তিনটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে বেশ সাড়া পাচ্ছেন তিনি। শানামা প্রথম বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন পিকলুর নির্দেশনায় ‘কাজী ফার্মস কিচেন’র বিজ্ঞাপনে। শানামা সম্প্রতি নর্থসাউথ ইউনিভার্সিটি থেকে বিবিএ সম্পন্ন করেছেন।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com