শিরোনাম
ঈদকে ঘিরে বিজ্ঞাপন ও নাটকে ব্যস্ত নাদিয়া
প্রকাশ : ২৬ মে ২০১৮, ১৫:২৭
ঈদকে ঘিরে বিজ্ঞাপন ও নাটকে ব্যস্ত নাদিয়া
মডেল : নাদিয়া আহমেদ, ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

আগামী ঈদুল ফিতরকে ঘিরে নতুন নতুন বিজ্ঞাপনে মডেল হওয়া এবং খণ্ড নাটক, ধারাবাহিক নাটকের কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ। এরইমধ্যে মডেল হিসেবে কাজ করেছেন ফ্যাশন ডিজাইনার নিঘাত ইমামের ‘প্রিয়ালী গার্ডেন বুটিকস’র মডেল হিসেবে। ‘প্রিয়ালী গার্ডেন বুটিকস’র কাজ করে দারুণ উচ্ছ্বসিত নাদিয়া।


এছাড়া অমিতাভ রেজা চৌধুরীর নির্দেশনায় নাদিয়া হেয়ার কোট হেয়ার কালার’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। বিজ্ঞাপনটি দু’একদিনের মধ্যেই প্রচারে আসার কথা রয়েছে বলে জানালেন নাদিয়া। নাদিয়া শুক্রবার দিনব্যাপী ইমরান হাওলাদারের নির্দেশনায় পূবাইলে ‘শালিস মানে তালগাছ আমার’ ধারাবাহিকের শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। এরইমধ্যে মোশাররফ করিমের বিপরীতে আদিবাসী মিজানের নির্দেশনায় ছয় পর্বের দুই ধারাবাহিক ‘হাই প্রেসার টু’ ও ‘সান্তনা দে’র কাজ শেষ করেছেন।


বিজ্ঞাপন এবং নাটকে কাজ করা প্রসঙ্গে নাদিয়া আহমেদ বলেন, প্রিয়ালী বুটিকস’র কাজ করে ভীষণ ভালো লেগেছে। কারণ এর কাপড়গুলো একেবারেই অন্যরকম। অন্যদিকে অমিতাভ ভাই’র নির্দেশনাতেও কাজ করে ভালো লেগেছে। তাই দুটো কাজই আমাকে মুগ্ধ করেছে। ঈদের বিশেষ দুটি ধারাবাহিকে মোশাররফ ভাইকে সহ-শিল্পী হিসেবে পেয়ে দুটো কাজ অনেক বেশি আন্তরিকতা নিয়ে করেছি। কারণ তিনি অনেক গুণী একজন শিল্পী। তারসঙ্গে কাজ করতে পারটাও অনেক আনন্দের।


নাদিয়া আহমেদ শনিবার সৌর্য দীপ্ত সূর্য’র নির্দেশনায় ‘রিং মাস্টারের ঘোড়া’ নাটকের কাজ করছেন। গত বৃহস্পতিবার নাদিয়া তাইফুজ্জামান আশিকের নির্দেশনায় ‘ব্যাক টু ব্যাচেলর’ নাটকের কাজ শেষ করেছেন। কিছুদিন আগে নাদিয়া আমেরিকা থেকে শ্রেষ্ঠ নৃত্যশিল্পী হিসেবে ঢালিউড অ্যাওয়ার্ড লাভ করেন।


এদিকে নাদিয়ার উপস্থাপনায় মাছরাঙ্গা টিভিতে রমজান মাসজুড়ে প্রচার হবে ‘জিরোক্যাল ড্রিংকস অ্যান্ড ডেজার্ট’। রমজানের প্রতিদিন ইফতারির পূর্বে অনুষ্ঠানটি চ্যানেলটিতে প্রচার হচ্ছে। নাদিয়ার নিমন্ত্রণে এই অনুষ্ঠানে এরইমধ্যে অনেক তারকাই উপস্থিত হয়ে ছিলেন। সর্বশেষ নাদিয়া শরীফ গ্যাসস্টোভ’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন।


আগামী ঈদে নৃত্যানুষ্ঠানেও দেখা যাবে নাদিয়া আহমেদকে। তবে এখনো চূড়ান্ত হয়নি তিনি কোন কোন চ্যানেলের নৃত্যানুষ্ঠানে পারফর্ম করবেন। গত বছর নৃত্যে নাদিয়ার উল্লেখযোগ্য কাজ ছিলো লিখন রায়ের কোরিওগ্রাফিতে ৩৬ মিনিটের নৃত্যালেখ্য’তে কাদম্বরী চরিত্রে পারফর্ম করা। এতে নাদিয়ার পারফর্ম্যান্স দারুণ প্রশংসিত হয়।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com