শিরোনাম
স্ত্রী শ্রীদেবীর অভাবে দিশেহারা বনি কাপুর
প্রকাশ : ২৫ মে ২০১৮, ১৬:২৮
স্ত্রী শ্রীদেবীর অভাবে দিশেহারা বনি কাপুর
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি দুবাইতে গিয়ে মৃত্যু হয়েছে বলিউডের নাগিনখ্যাত জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীর। বাথটবের পানিতে ডুবে মৃত্যু হয়েছে না হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয়েছে শ্রীদেবীর, তা নিয়ে ধোঁয়াসা রয়েছে। কিন্তু, দুবাই প্রশাসনের পক্ষে স্পষ্ট জানানো হয়েছে, বলিউড অভিনেত্রীর মৃত্যুর মধ্যে কোনও ধোঁয়াসা নেই। সে যা-ই হোক না কেন, শ্রীদেবীর মৃত্যুর কয়েক মাসের মধ্যে তা মেনে নিতে পারছেন না বনি কাপুর।


গণমাধ্যমে দেয়া একটি সাক্ষাৎকারে বনি কাপুর জানিয়েছেন, মায়ের অভাব পূরণ করতে, জাহ্নবী এবং খুশিকে তিনি বাবা-মা দু’জনের ভালোবাসা এবং যত্ন দেওয়ার চেষ্টা করছেন। শ্রী-এর মৃত্যুর পর কয়েক মাস ধরে বেশ কিছু জিনিস বন্ধ হয়ে গিয়েছিল। তারা যেন বুঝতেই পারছিলেন না যে শ্রীদেবী আর নেই। কিন্তু, এবার ক্রমশ সব কিছু স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে।


শ্রীদেবীর অভাবে যা কিছু বন্ধ ছিল, মেয়েদের জন্য এবার সবকিছুকে নতুন করে সাজানোর চেষ্টা করছেন বলেও জানিয়েছেন বনি কাপুর।


বনি আরও জানিয়েছেন, শ্রীদেবী যে চলে গেছেন, এবার সেই বিষয়টি তারা বুঝতে শুরু করেছেন। ফলে সবকিছু স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।


এদিকে করণ জহরের ধর্মা প্রোডাকশনের হাত ধরে এবার বলিউডে আসছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। পরিচালক শশাঙ্ক খৈতানের ওই সিনেমায় শাহিদ কাপুরের ভাই ঈশান খটটরের হাত ধরেই এবার বলিউডে ডেবিউ করতে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। মারাঠি সিনেমা ‘সাইরাত’-এর রিমেকেই তৈরি হচ্ছে জাহ্নবী-ঈশানের ‘ধড়ক’। সূত্র : কলকাতা ২৪


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com