শিরোনাম
নতুন দুই বিজ্ঞাপনে মিথিলা
প্রকাশ : ২৫ মে ২০১৮, ১৪:৫৪
নতুন দুই বিজ্ঞাপনে মিথিলা
ছবি: গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

নতুন দু’টি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মিথিলা। এই সময়ের আলোচিত ফ্যাশন ডিজাইনার নাজিয়া হাসান অদিতি’র স্টুডিও বুটিক ‘অদ্রিয়ানা’র বেশ কয়েকটি পোশাকের মডেল হিসেবে ফটোশ্যুট-এ অংশ নিয়েছেন তিনি।


ঈদের মিথিলা’র ফটোশ্যুট করা পোশাকগুলো ক্রেতারা ‘অদ্রিয়ানা’তে পাবেন বলে জানান মিথিলা। এছাড়া শিগগিরই প্রচার হবে মিথিলার করা র‌্যাংগস টোশিবা’র নতুন আরো একটি বিজ্ঞাপন। এটি নির্মাণ করেছেন সোহাগ। এতে তার বিপরীতে মডেল হিসেবে আছেন চিত্রনায়ক রিয়াজ।


এদিকে আগামী ঈদে নতুন তিনটি নাটকে অভিনয়ে দেখা যাবে মিথিলাকে। এরইমধ্যে দু’টি নাটকের কাজ শেষ করেছেন তিনি। একটি খণ্ডনাটক ইশতিয়াক আহমেদ রুমেলের ‘ভয়েজ ডাউন’ এবং অন্যটি ওয়াসিম সিতারের নির্দেশনায় ছয় পর্বের ধারাবাহিক নাটক ‘ডেসটিনেশন ওয়েডিং’।



খণ্ড নাটকটিতে মিথিলার বিপরীতে অভিনয় করেছেন এফএস নাঈম এবং ধারাবাহিক নাটকটিতে তার বিপরীতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব। এছাড়া মিথিলা আজ তানিম পারভেজ’র নির্দেশনায় আরো একটি খ- নাটকে অভিনয় করবেন। এতে তার বিপরীতে থাকবেন মনোজ। এদিকে আজ মিথিলার জন্মদিন। কিন্তু জন্মদিন হলেও তাকে আজ শুটিং করতে হচ্ছে।


মিথিলা বলেন,‘ আমিতো আসলে শুক্র এবং শনিবার ছাড়া শুটিং করতে পারিনা। কারণ আমি ব্র্যাক ইন্টারন্যাশনালে চাকুরী করি। তাই যখন পরিচালক আমার কাছে সিডিউল চাইলেন, তখন কোনকিছু না ভেবেই আমি সিডিউল দিয়েছি। এখন দেখছি যে আজ আমার জন্মদিন। কিন্তু কিছু করারও নেই। জন্মদিনে সবার কাছে দোয়া চাই যেন সুস্থ থাকি, ভালো থাকি। আমার একমাত্র সন্তানকে মানুষের মতো মানুষ যেন করতে পারি।’



গত ৪ এপ্রিল থেকে মিথিলা’র সঞ্চালনায় রেডিও স্বাধীন ৯২.৪ এফএম-এ সকাল আটটা থেকে সকাল দশটা পর্যন্ত প্রচার শুরু হয়েছে শিশুর প্রারম্ভিক বিকাশ বিষয়ক বিশেষ অনুষ্ঠান ‘বেড়ে ওঠার গল্প’। এতে মিথিলার নিমন্ত্রণে বিশেষ বিশেষ অতিথিও উপস্থিত থেকে সরাসরি মিথিলার সঙ্গে এই বিষয়ে আলোচনায় অংশ নেবার পাশাপাশি লাইভে অংশগ্রহণকারীদের নানান প্রশ্নেরও জবাব দিচ্ছেন।


প্রতি বুধবার সকাল আটটা থেকে দশটা পর্যন্ত অনুষ্ঠানটি প্রচার হয়। এরইমধ্যে কলকাতায় মিথিলা পার্থ সেন’র নির্দেশনায় ‘মুখোমুখি’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। মিথিলা বর্তমানে ‘ব্র্যাক ইন্টারন্যাশনাল’র হেড অব আর্লি চাইল্ড ডেভেলপম্যান্ট হিসেবে কাজ করছেন।


বিবার্তা/অভি/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com