শিরোনাম
চ্যালেঞ্জিং চরিত্রে মোশাররফ করিম
প্রকাশ : ২০ মে ২০১৮, ১২:৪৮
চ্যালেঞ্জিং চরিত্রে মোশাররফ করিম
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মোশাররফ করিম বরারবই বৈচিত্র্যময় চরিত্রে দর্শকের সামনে আসেন। উৎসবকেন্দ্রিক নাটকের বাইরেও তার উপস্থিতি দর্শকের মনে আনন্দ দেয়। তবে ঈদের মতো বড় উৎসবে তার নাটকের প্রতি দর্শকের চাহিদা থাকে অনেক বেশি। এই অভিনেতাও অন্যদের চেয়ে এগিয়ে থাকেন দর্শকের চাহিদা পূরণে।


নানা রঙের চরিত্রে তার উপস্থিতি দর্শকের ঈদ আনন্দ বাড়িয়ে দেয়। এরইমধ্যে ঈদের একাধিক নাটকের কাজ শেষ করেছেন মোশাররফ। উল্লেখযোগ্য নাটকগুলো হলো- সাগর জাহানের দু’টি ধারাবাহিক ‘মাহীনের লাল ডায়েরি’ ও ‘ফ্যাট মান’। মুরসালিন শুভর ‘তোমাকে চাই’ ও জাকিউল ইসলাম রিপনের ‘প্রফেসর ডাবলু’।


সাগর জাহানের মাহীন সিরিজের আগের পর্বগুলোতেও এই অভিনেতাকে দেখা গেছে। তবে প্রথমবারের মতো এই নির্মাতার ‘ফ্যাট মান’ নাটকে মোশরারফ করিম থাকছেন নতুন একটি চরিত্র নিয়ে। এটিতে তার বিপরীতে অভিনয় করছেন সাবিলা নূর। নাটকটিতে এই অভিনেতাকে দেখা যাবে মোটা মানুষের চরিত্রে।



এদিকে প্রায় পাঁচ বছর পর ‘তোমাকে চাই’ নাটকে তার সঙ্গে আবারো জুটিবদ্ধ হয়ে অভিনয় করলেন চলতি সময়ের মডেল অভিনেত্রী স্নিগ্ধা মোমিন। এর আগে তারা ২০১৩ সালে রেদওয়ান রনি পরিচালিত ‘রেডিও চকোলেট’ নাটকে একসঙ্গে অভিনয় করেন।


সম্প্রতি এই অভিনেতা শেষ করেছেন ‘প্রফেসর ডাবলু’ নাটকের শুটিং। এই নাটকে তার সঙ্গে জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ। এই নাটকের গল্পে দেখা যাবে, প্রফেসর ডাবলু একজন গোয়েন্দা। তার তেমন কোনো বুদ্ধি নেই। তার মধ্যে রয়েছে বোকা বোকা ভাব। রহস্য উদঘাটন করতে গিয়ে নিজেই রহস্যের জালে আটকা পড়ে যায়। তবে রহস্যগুলো একসময় নিজে নিজেই উদঘাটিত হয়। আর বাহবা পায় প্রফেসর ডাবলু।


ঈদের নাটকগুলো প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ঈদ মানে আনন্দ। দর্শকের আনন্দের জন্যই আমি নানা চরিত্রে অভিনয় করি। ঈদে দর্শকের নাটকগুলো ভালো লাগলেই আমার পরিশ্রম সার্থক হবে বলে আমি মনে করি।


বিবার্তা/অভি/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com