আমির’র ‘টেস্টিং’!
প্রকাশ : ১৬ মে ২০১৮, ১৮:২৩
আমির’র ‘টেস্টিং’!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আদিল, থাকেন ঢাকায়। বাড়ি থেকে ভাইয়ার ফোন পেয়ে হঠাৎই ছোটেন বাড়ির উদ্দেশ্যে। বাড়ি ফিরতে টিকিট কাটার আগে টাকা ভাংতি করতে গেলেন দোকানে। দোকানদারকে তিনি একহাজার একটি নোট দেন ভাংতি করে দিতে। দোকানদারও তাকে ভাংতি করে দেয় টাকাটা। কিন্তু একহাজার টাকার বদলে ভুলে আদিলকে দোকানদার এগারশ টাকা দিয়ে দেয়। ভুলে পাওয়া একশত টাকা আদিল ফেরত না দিয়ে চলে যায় সদরঘাটে। টিকিট কাটতে গিয়ে তিনি দেখেন তার বাড়ি যাওয়ার টাকাটাই হারিয়ে গেছে।


কি করবেন এখন আদিল? কি করে বাড়ি যাবেন তিনি? তখন তিনি বুঝলেন তিনি লোভ করেছিলেন। যার ফলে তিনি এখন বড় বিপদের সম্মুখীন হলেন। ইসলামের দৃষ্টিতে লোভ-লালসা নিন্দনীয় ও বর্জনীয়।


এরকমই একই গল্প টেস্টিং-এ অভিনয় করেছেন মডেল, উপস্থাপক ও অভিনেতা আমির পারভেজ। গল্পটির মূল আদিল চরিত্রে অভিনয় করেছেন তিনি। আমির পারভেজ ছাড়াও অভিনয় করেছেন তারেক ফরহাদ এবং রায়হান।


গল্পটি রিলিজ হবে আগামীকাল ১৭ই মে। দেখতে চোখ রাখুন এই ইউটিউব চ্যানেলে। চ্যানেল লিঙ্কঃ https://goo.gl/ARLs2o




গল্পটির স্ক্রিপ্ট এবং এক্সিকিউটিভ প্রডিউসার সাখাওয়াত সবুজ। প্রডিউসার আর ক্যামেরার দায়িত্বে ছিলেন সাইদুল ইসলাম রাহী। ভিডিও এডিটিং করেছেন আহমেদ হৃদয়। কারিগরি সহযোগিতা করেছে গোল্ডেন এজ সিনেমা এপি প্রোডাকশন।


গল্পটি প্রসঙ্গে অভিনেতা আমির পারভেজ বলেন, লোভ-লালসা মানুষের অন্তরের একটি মারাত্মক ব্যাধি। লোভ করার ফল কখনোই ভালো হয় না। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে সেটা বোঝানোর জন্যই এই আয়োজন। পবিত্র রমজানকে সামনে রেখে নির্মাণ করা এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি দর্শকদের বিনোদিত করবে।


অভিনেতা ও উপস্থাপক আমির পারভেজ বর্তমানে মাই টিভিতে রণবীর কুমার পাল প্রযোজিত ‘তোমাকে পাওয়ার জন্য’ প্রতিদিন সকালে সিনেমার গানের সরাসরি একটি অনুষ্ঠানে উপস্থাপনা করছেন।


দর্শকপ্রিয় এই অভিনেতা মডেল হিসেবে ছিলেন অনেকগুলো মিউজিক ভিডিওতে। তারমধ্যে দুঃখ বলি , নেই আর কিছু আর, যায় না বাঁচা, আয়না ফিরে, ডোন্ড লুজ হোপ, আমার মানচিত্রসহ বেশ কিছু মিউজিক ভিডিও বেশ জনপ্রিয়তা পেয়েছে।


বিবার্তা/শারমিন/শাহনাজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com