মাধুরীকে বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কে জানেন?
প্রকাশ : ১৬ মে ২০১৮, ১৮:১২
মাধুরীকে বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কে জানেন?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের ‘ড্যান্স কুইন’ খ্যাত অভিনেত্রী মাধুরী দীক্ষিত। সাড়া জাগানো এ নায়িকার হাসিতে মুগ্ধ হননি, এমন মানুষ খুব কম আছে। দুই দশকেরও বেশি সময় ধরে পর্দা কাপাচ্ছেন এ নায়িকা। গতকাল তিনি ৫১তে পর্দাপন করেছেন। জন্মদিনে তিনি লাইভেও ছিলেন।


দীর্ঘদিন ধরেই এই বলিউড রূপসী তার মনকাড়া হাসি আর লাস্যময়ী উপস্থিতির মাধ্যমে মাতিয়ে রেখেছেন সিনে দর্শকদের। তাকে বলা হয় বলিউডের সবচেয়ে ট্যালেন্টেড ড্যান্সার। অনেক আইকনিক ড্যান্স নাম্বার আছে তার। এছাড়াও তার ফিল্মোগ্রাফিও অনেক দীর্ঘ।


১৯৮৪ সালে ‘অবোধ’ ছবির মাধ্যমে চলচ্চিত্র পা রাখেন মাধুরী। এরপর থেকেই একের পর এক হিট ছবি উপহার দিয়ে যান দর্শকদের। বলিউডের ‘ধকধক গার্ল’ বলা হয় তাকে। এখনও তার সৌন্দর্যে মাত আট থেকে আশির হৃদয়। কিন্তু মাধুরী দীক্ষিতের বিয়ের প্রস্তাবে না করে দিয়েছিলেন বলিউডের এক জনপ্রিয় গায়ক।



জানা গেছে, ক্যারিয়ারের প্রথমদিকে সুরেশ ওয়াদকার নামে এক জনপ্রিয় গায়কের সঙ্গে নিজের মেয়ের বিয়ের প্রস্তাব পাঠান মাধুরীর বাবা-মা। কিন্তু মাধুরীকে বিয়ে করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন সুরেশ। আরও জানা যায়, ক্যারিয়ারের শুরুতে মাধুরী দীক্ষিত নাকি বেশ রোগা ছিলেন। আর সেই কারণেই মাধুরীকে বিয়ে করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন সুরেশ ওয়াদকার!


এরপর ‘সাজন’ থেকে ‘খলনায়ক’ কিংবা ‘বেটা’, একের পর এক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন মাধুরী দীক্ষিত। ওই সময় সঞ্জয় দত্তের সঙ্গে সম্পর্কে জড়ান মাধুরী। কিন্তু বেআইনি অস্ত্র মামলায় নাম জড়ানোয় এরপর সঞ্জয় দত্তের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মাধুরীর। সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদের পরই চিকিৎসক শ্রীরাম নেনের সঙ্গে বিয়ের পর বিদেশে পাড়ি দেন মাধুরী দীক্ষিত।


ক্যারিয়ারে অবোধ, আওয়ারা বাপ, স্বাতী, মোহরে, খাতরুন কি খিলাড়ী, তেজাব, রাম লক্ষণ, প্রেম প্রতীজ্ঞা, ইলাকা, জামাই রাজা, সাজন, প্রেম দিওয়ানে, খলনায়ক, দিল তেরা আশিক, মোহাব্বত, ইয়ে রাস্তে হ্যায় পেয়ার কী, আজা নাচালেসহ অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন।


পারিবারিক কারণে মাঝে দু’তিন বছরের বিরতি দিলেও মোটামুটি নিয়মিতই তিনি ছবি করে যাচ্ছেন। তার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘গুলাব গ্যাং’ (২০১৪)। আর মুক্তিপ্রত্যাশী ছবির তালিকায় আছে ‘বাকেট লিস্ট’, ‘টোটাল ধামাল’ আর ‘কলঙ্ক’।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com