শিরোনাম
তিন দেশে শো শেষে দেশে ফিরে ব্যস্ত আঁখি
প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৮, ১৯:১৭
তিন দেশে শো শেষে দেশে ফিরে ব্যস্ত আঁখি
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

আঁখি আলমগীর এই দেশের এমনই একজন শিল্পী যার বছরজুড়েই স্টেজ শো’তে ব্যস্ততা থাকে দেশে এবং দেশের বাইরে। গেলো ১৪, ১৫ ও ১৯ এপ্রিল পরপর তিনটি দেশে প্রবাসী বাংলাদেশীদের নিমন্ত্রণে স্টেজ শো’তে অংশ নিয়েছেন তিনি। তিনটি স্টেজ শো’ই আঁখি আলমগীর সফলভাবে শেষ করে দেশে ফিরে আবার স্টেজ শো’তেই ব্যস্ত হয়ে পড়েছেন।


পয়লা বৈশাখ উপলক্ষে ১৪ এপ্রিল ফ্রান্সের প্যারিসে, ১৫ এপ্রিল ভিয়েনায় এবং ১৯ এপ্রিল ওমানে স্টেজ শো’তে অংশ নেন আঁখি আলমগীর। সেখান থেকে ফিরে এসেই আবার দেশে স্টেজ শো’তে ব্যস্ত হয়ে উঠেছেন তিনি। গত ২৫ এপ্রিল সন্ধ্যায় তিনি রাজধানীর মহাখালীতে রাওয়া ক্লাবে ইবিএল নাইটে সঙ্গীত পরিবেশন করেন। আগামীকাল একটি চলচ্চিত্রের গানে প্লে-ব্যাক করবেন তিনি। এরপর আগামী ২৮ এপ্রিল রংপুরে স্টেজ শো’তে অংশ নিবেন।


আঁখি আলমগীর বলেন, এটা অবশ্যই আল্লাহর অশেষ রহমত যে বছরজুড়েই বলা যায় স্টেজ শো’তে আমাকে অংশ নিতে হয়। প্যারিসে, ভিয়েনায় এবং ওমানে তিনটি স্টেজ শো’তেই আমাকে বিপুল দর্শকের উপস্থিতিতে সঙ্গীত পরিবেশন করতে হয়েছে। প্রতিটি শো’তে এমন হয়েছে যে দর্শকের উপস্থিতি আয়োজক কমিটি সামলাতে না পেরে নির্ধারিত সময়ের আগেই অনুষ্ঠান শেষ করতে হয়েছে। তবে আমি আমার পারফর্ম্যান্স মন দিয়েই করেছি। দেশের বাইরেও বাংলাদেশীদের ভালোবাসায় আমি মুগ্ধ হই বারবার। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। যারা আমাকে নিমন্ত্রণ করে নিয়ে গিয়েছিলেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা।


আঁখি আলমগীরকে এবার দেশের বাইরের স্টেজ শো’তে সম্প্রতি ইউটিউবে প্রকাশিত আসিফের সঙ্গে গাওয়া ‘টিপটিপ বৃষ্টি’ গানটিও পরিবেশন করতে হয়। আঁখি আলমগীর বলেন, সাধারণত স্টেজ শো’তে একটু স্লো গান কমই করতে হয়। কিন্তু আসিফ ভাইয়ের সঙ্গে গাওয়া টিপটিপ বৃষ্টি গানটি প্যারিস, ভিয়েনা এবং ওমানে স্টেজ শো’তে আমাকে দর্শকের অনুরোধেই পরিবেশন করতে হয়।


উল্লেখ্য আসিফ ও আঁখির গাওয়া ‘টিপটিপ বৃষ্টি’ গানটির মিউজিক ভিডিও গেলো ২ এপ্রিল ‘ধ্রুব মিউজিক স্টেশন’র ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ভাস্কর জনি। গানটি লিখেছেন এবং সুর সঙ্গীত করেছেন তরুন মুন্সী। এরইমধ্যে গানটি ২৫ লাখের বেশি ভিউয়ার্স গানটি উপভোগ করেছেন। আঁখি আলমগীর জানান শিগগিরই তিনি স্টেজ শো’তে ল-ন, কাতার, কোরিয়া ও মালয়েশিয়াতে যাবেন।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com