শিরোনাম
‘দিন শেষে আমরা একা নই’
প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৮, ১৬:১২
‘দিন শেষে আমরা একা নই’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দীপিকা পাড়ুকোন। নিঃসন্দেহে বলিউডের চমৎকার অভিনেত্রীদের একজন তিনি। ৩২ বছর বয়সী এ সেলিব্রেটি ২০০৭ সালে বলিউডে তার স্বপ্নের যাত্রা শুরু করেন শাহরুখ খানের সাথে, 'ওম শান্তি ওম' ছবির মাধ্যমে। এক দশকের দীর্ঘ ক্যরিয়ারে প্রচুর ভক্ত তৈরি হয়েছে তার। তার সর্বশেষ 'পদ্মাবত' ছবিটি ৩০০ কোটি রুপি ব্যবসা করেছে। সমলোচকদেরও প্রশংসা কুড়িয়েছে ছবিটি। সমসাময়িক অভিনেত্রীদের পেছনে ফেলে দীপিকাই এখন সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া তারকা।


সম্প্রতি বিশাল এক সম্মনজনক অর্জন এসেছে তার ঝুলিতে। নিকোল কিডম্যান, জেনিফার লোপেজের মতো তারকাদের সঙ্গে একই সারিতে দাঁড়িয়েছেন তিনি। টাইম ম্যাগাজিনের একশ’ ক্ষমতাধর ব্যক্তির তালিকায় স্থান করে নিয়েছেন নিজের নাম। এতো বড় সাফল্যের পরেও নিজের কঠিন দিনগুলোর কথা ভুলে যাননি অভিনেত্রী। সবার সামনে প্রকাশ করলেন, নিজের বিষন্নতার দিনগুলোর কথা।


দীপিকা জানালেন, নিজের দুর্বলতাকেই নিজের সবচেয়ে বড় শক্তিতে রূপান্তর করেছেন এই অভিনেত্রী। আর এটাই তার সাফল্যের মূলমন্ত্র।


এ বছরের ক্ষমতাধর ১০০ ব্যক্তির মধ্যে কয়েকজনকে নিয়ে সম্প্রতি এক অনুষ্ঠানের আয়োজন করে টাইম। তাতে অংশ নেওয়া ক্ষমতাধর ব্যক্তিরাই অতিথিদের উদ্দেশ্যে একটি পরিচিতিমূলক ও অনুপ্রেরণাদায়ক বক্তব্য দেন। দীপিকাও সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


অভিনেত্রী তার বক্তব্যের শুরুতে সবাইকে ধন্যবাদ দেন। এরপর ফিরে যান ২০১৪ সালের ১৫ ফেব্রুয়ারিতে। সেদিনই তিনি নিজের মধ্যে এক অদ্ভুত জটিলতা লক্ষ্য করেন। অনেক পরীক্ষা-নিরীক্ষার পর তিনি জানতে পারেন, তিনি বিষন্নতায় ভুগছেন। আর সেটি জানার পর পাল্টে যায় দীপিকার জীবন। তবে সেই বদল জীবনকে শেষ করে দেওয়া নয়, এগিয়ে যাওয়া।




দীপিকা বলেন, আমরা এ সময়ে একটা জটিল পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি। আমি তাদের সবাইকে দাধুবাদ জানাই, যারা এই জটিল পরিস্থিতির মধ্যে থেকেও প্রতিদিন হেসে সব মোকাবিলা করে যাচ্ছেন। আমার মতো যারা একটা সময় জীবনের কাছে হার মানতে চেয়েছিলেন বা এখনো চাইছেন, তাদের উদ্দেশ্যে বলতে চাই- আপনি একা নন। আমরা সবাই কখননো না কখনো হার মেনে নিতে বাধ্য হই। কিন্তু দিন শেষে আমরা একা নই। আমি একটা বুঝতে পেরেছিলাম বলেই চার বছর পর আজকের অবস্থানে এসে পৌঁছাতে পেরেছি।’ সূত্র : এনডিটিভি


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com