শিরোনাম
সঞ্জয়ের রূপে চমকে দিলেন রণবীর
প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৮, ১৪:২৬
সঞ্জয়ের রূপে চমকে দিলেন রণবীর
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অপেক্ষার পালা হলো শেষ। অবশেষে গতকাল মঙ্গলবার মুক্তি পেয়েছে সঞ্জয়দত্ত’র বায়োপিক ‘সঞ্জু’র টিজার। সঞ্জয় দত্তের বায়োপিকের প্রথম টিজারপ্রকাশ্যে আসামাত্রই হইচই শুরু হয়েছে। টিজারের শুরুতেই সঞ্জয় দত্তের ছবি দেখে বোঝার উপায় নেই যে সে আসলেরণবীর কাপুর। সিনেমায় রণবীর কাপুরের সঙ্গে সঞ্জয় দত্তকে একবারেইআলাদা করা যাবে না। এক দিনের ব্যবধানে দেড় কোটি ভিউ ছাড়িয়েছেটিজারটি।


জেলের ফটক দিয়ে বেরিয়ে এলেন সঞ্জয় দত্ত! কিন্তু কাছে আসতেই ভুলভাঙবে। ক্যামেরার সামনে যিনি এলেন, তিনি রণবীর কাপুর!জীবনের নানা রূপ, কখনও জেলে কখনও পথে পথে ঘুরেছেন। জীবনেরউত্থান পতনের গল্প এবার দেখা যাবে সিনেমার পর্দায়। এই জীবনের নামসঞ্জয় দত্ত। ৫৮ বছর বয়সী এই অভিনেতার বায়োপিক তৈরি করেছেনরাজকুমার হিরানী।


এরইমধ্যে সিনেমাটিকে ঘিরে তৈরি হয়েছে তুমুল আগ্রহ। প্রথম ঝলকেইচমকে দিলেন রণবীর কাপুর। সঞ্জয় দত্তের জীবনের বিভিন্ন সময়ের মোট ছয়টি সাজে দেখা গেলো রণবীরকাপুরকে। ভারতের মুম্বাইয়ে হয়েছে টিজারটির প্রকাশনা অনুষ্ঠান। সেখানেছিলেন রণবীর কাপুর, ছবিটির পরিচালক রাজকুমার হিরানি ও প্রযোজক বিধুবিনোদ চোপড়া।


টিজারটির শুরুতেই বলা হয়েছে, ‘একটি সত্যি ঘটনা। আপনার বিশ্বাস হবেনা!’ আর ট্যাগলাইনে উল্লেখ রয়েছে, ‘একজন মানুষ, অসংখ্য জীবন।’


থ্রি ইডিয়টস, মুন্নাভাই এমবিবিএস, লাগে রাহো মুন্নাভাই ও পিকে পরিচালনাকরে বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রাজকুমার হিরানি। এবার তিনিআসছেন ‘সঞ্জু’ নিয়ে। ফলে সবার প্রত্যাশাও অনেক বেশি।


আগামী ২৯ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে। রাজকুমার হিরানি পরিচালিত ‘সঞ্জু’ ছবিটিতে সঞ্জয়ের মা নার্গিসের চরিত্রে মনীষা কৈরালা, বাবা সুনীল দত্তের ভূমিকায় পরেশ রাওয়াল এবং সঞ্জুর বর্তমান স্ত্রী মান্যতা হিসেবে থাকছেন দিয়া মির্জা। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে আনুশকা শর্মাকে।


ভিডিওতে দেখুন টিজারটি




বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com