শিরোনাম
ঈদে একই পরিচালকের দুই ধারাবাহিকে নাদিয়া
প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৮, ২২:৩২
ঈদে একই পরিচালকের দুই ধারাবাহিকে নাদিয়া
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

নাদিয়া নামেই পরিচিত তিনি। তবে তার পুরো নাম সালহা খানম নাদিয়া। অভিনয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। আগামী ঈদের জন্য তিনি মেধাবী নাট্যরচয়িতা ও নির্মাতা সাগর জাহানের নির্দেশনায় দুটি ঈদ ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন।


একটি ‘নসু ভিলেনের সংসার’ ও অন্যটি ‘মাহীনের লাল ডায়েরী’। দুটি নাটকে তার বিপরীতে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিম-আদর। এরইমধ্যে দুটি নাটকের কাজ শেষ করেছেন তিনি। ‘নসু ভিলেনের সংসার’ প্রচার হবে আগামী ঈদে এটিএন বাংলায় এবং ‘মাহীনের লাল ডায়েরী’ প্রচার হবে আরটিভিতে।


দুটি নাটকে অভিনয় প্রসঙ্গে নাদিয়া বলেন, সাগর ভাইয়ের নির্দেশনায় এর আগেও কাজ করেছি। তিনি ভীষণ যত্ন নিয়ে নাটক নির্মাণ করেন। দর্শকের হৃদয়ের খুব কাছাকাছি পৌঁছার মতো গল্প নিয়েই তিনি নাটক নির্মাণ করেন। যে কারণে তার নাটকে অভিনয় করলে দর্শকের কাছ থেকে প্রচুর সাড়া পাই। নসু ভিলেনের সংসার নাটকে আমি প্রথম পাবনা ভাষায় কথা বলেছি। দুটো নাটকে অভিনয় আমি এক কথায় দারুণ উপভোগ করেছি। আশা করছি দর্শকেরও ভালোলাগবে।


এদিকে সাগর জাহানের নির্দেশনায় আরটিভিতে প্রচার চলতি ধারাবাহিক ‘ডি টুয়েন্টি’তেও অভিনয় করছেন সালহা খানম নাদিয়া। গতকাল নাদিয়া শেষ করেছেন সামাজিক সচেতনতমূলক ডকুড্রামা ‘সুষম সারে রঙ্গিন জীবন’র কাজ। এটি নির্মাণ করেছেন রানা।


এছাড়া ‘বাংলাদেশ নেভীর’রও একটি ডকুড্রামায় কাজ করেছেন তিনি। এই সময়ে এসে নিজেকে ভিন্ন ধরনের কাজের প্রতিও ব্যস্ত করে তুলছেন নাদিয়া। এরইমধ্যে আগামী ঈদের জন্য খণ্ড নাটক সাহিলের ‘গেইমারু’ নাটকের কাজ শেষ করেছেন তিনি। এছাড়া তিনি নিয়মিত অভিনয় করছেন মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় এনটিভিতে প্রচার চলতি ধারাবাহিক ‘আমাদের গল্প’।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com