শিরোনাম
প্রথম স্টেজ শো’তে জার্মানি-সুইজারল্যান্ডে লিজা
প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৮, ২১:৫২
প্রথম স্টেজ শো’তে জার্মানি-সুইজারল্যান্ডে লিজা
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

বিশ্বের বহুদেশে ঘুরে বেড়িয়েছেন। স্টেজ শো’তে অংশ নিয়েছেন শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী লিজা। কিন্তু স্টেজ শো’তে কখনোই জার্মানি ও সুইজারল্যান্ডে যাওয়া হয়নি তার। যদিও এর আগে লিজা সুইজারল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন। কিন্তু সেখানে স্টেজ শো’তে এবারই প্রথম যাচ্ছেন তিনি।


২৬ এপ্রিল জার্মানির উদ্দেশ্যে উড়াল দেবেন লিজা। সেখানে ২৮ এপ্রিল স্টেজ শো’তে অংশ নিয়ে সেদিনই সুইজারল্যান্ডের উদ্দেশ্যে রওয়ানা হবেন তিনি। ২৯ এপ্রিল সুইজারল্যান্ডে শো শেষে আগামী ১ মে দেশে ফিরবেন তিনি।


লিজা জানান, জার্মানি ও সুইজারল্যান্ডে তিনি প্রবাসী বাংলাদেশীদের নিমন্ত্রণে যাচ্ছেন। লিজা বলেন, ভাবলে অবাক হই শুধু গানের জন্য পৃথিবীর কতো না দেশে ঘুরে বেড়ানোর সুযোগ হচ্ছে আমার। ছোটবেলা থেকে গানকে ভালোবেসে গানের একজন মানুষ হয়ে উঠেছি আমি। এদেশের শ্রোতা দর্শক আমাকে, আমার গানেক ভালোবেসে একটি সম্মানজনক অবস্থানে নিয়ে এসেছেন আমাকে। যে কারণে আজ দেশের গন্ডি পেরিয়ে বাংলা গানকে বিশ্বের দরবারে আরো বিস্তৃত করার সুযোগ পাচ্ছি। আল্লাহর অশেষ রহমত না থাকলে এই সুযোগ থাকতোনা। আমি আমার গানের ওস্তাদ, আমার বাবা মা, ছোট ভাই শুভ, আমার গানের প্লাটফরম ক্লোজআপন ওয়ান তোমাকেবই খুঁজছে’সহ আমার গানের অনবদ্য শ্রোতা দর্শক এবং সর্বোপরি যারা আমার জন্য গান করেছেন তাদের প্রতি কৃতজ্ঞ।


লিজা বুধবার চট্টগ্রামের একটি স্টেজ শো’তে অংশগ্রহণ করবেন। সেখান থেকে ফিরে এসে কাল জার্মানির উদ্দেশ্যে রওয়না হবেন।


এদিকে এরইমধ্যে ইউটিউবে প্রকাশিত হয়েছে লিজার নতুন গান ‘চাঁদের আলো’। গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু। গানটিতে লিজার গায়কী শ্রোতা দর্শকের মন ছুঁয়েগেছে। এই গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন নিলয় ও শাহতাজ। এর আগে ইউটিউবে প্রকাশিত হয় লিজার নতুন গান ‘আসমানী’। এটি লিখেছেন ও সুর করেছেন শফিক তুহিন। এই গানে লিজার মিউজিক ভিডিওতে পারফর্ম করেন এই প্রজন্মের জনপ্রিয় অভিনেতা তৌসিফ। চলচ্চিত্রে লিজা’র সর্বশেষ শ্রোতাপ্রিয় গান হচ্ছে বদরুল আনাম সৌদ পরিচালিত ‘তারে দেখি আমি রোদ্দুরে দেখি আলো ছায়া’তে গানটি। এর সুর সঙ্গীত করেছেন ইমন সাহা।


এদিকে রবিউল ইসলাম জীবনের লেখা ও আরিফিন রুমীর সুর সঙ্গীতে তিন বছর আগে ইউটিউবে প্রকাশিত ‘পাগলী সুরাইয়া’ গানটি আর কিছুদিনের মধ্যেই কোটি ভিউয়ার্সে স্পর্শ করবে।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com