শিরোনাম
‘মিনি মি’ অভিনেতা ট্রয়ার আর নেই
প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৮, ১৫:০৪
‘মিনি মি’ অভিনেতা ট্রয়ার আর নেই
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

হলিউডের অস্টিন পাওয়ার্স ফিল্মসের ‘মিনি-মি’খ্যাতঅভিনেতা ভার্নি ট্রয়ার আর নেই। ৪৯ বছর বয়সে চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় সময় শনিবার তিনি মারা যান।


ট্রয়ারের ঘনিষ্ঠ এবং সাবেক কয়েকজন সহশিল্পীর সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া পোস্ট থেকে তার মৃত্যুর খবরটি জানা যায়।


চলতি এপ্রিল মাসের শুরুতেই লস অ্যাঞ্জেলসের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল সীমিত শারীরিক গঠনের এই জনপ্রিয় অভিনেতাকে। তবে ঠিক কী কারণে মৃত্যু হয়েছে ট্রয়ারের তা এখনও জানা যায়নি।


ট্রয়ারের এমন অকাল প্রয়াণে শোক বিরাজ করছে হলিউড পাড়ায়। শোক প্রকাশ করে গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বার্তা দিচ্ছেন ট্রয়ারের সাবেক সহশিল্পী, বন্ধুবান্ধব এবং বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা ভক্তরা।


হলিউডের অভিনেতা মায়ারস গণমাধ্যমকে জানান, “ভার্নি এমন একজন পেশাদার ছিলেন যার মধ্যে থাকা ইতিবাচক শক্তি সবাইকে অনুপ্রাণিত করে। তার সাথে কাজ করতে পারার সুযোগ আমার জন্য সম্মানের”।


তিনি আরও বলেন, “ভার্নির এই মৃত্যুর খবরটি আমাদের জন্য সত্যিই দুঃখজনক। কিন্তু এখন সে যেখানে আছে আশা করি শান্তিতে আছে। তাকে আমরা সবাই খুব স্মরণ করব”।


র‍্যাপার লুডারিস ইন্সটাগ্রামে ট্রয়ারের সাথে তার একটি ছবি পোস্ট করে লেখেন, “শান্তিতে থাকো ভার্নি ট্রয়ার ওরফে মিনি-মি। তুমি শীর্ষে উঠেছিলে। তোমার সাথে একসাথে কাজ করে ইতিহাস গড়তে পেরে আমি আনদিত”।


বিখ্যাত মটলী ব্যান্ডের ড্রামার টমি লী এক টুইট বার্তায় শোক প্রকাশ করে লেখেন, “আমার ছোট্ট বন্ধু তোমাকে আমরা স্মরণ করব। পুরো পৃথিবী তোমাকে স্মরণ রাখবে”।


অস্টিন পাওয়ার্সের কমেডি স্পাই সিনেমার দুইটি কিস্তিতে মিনি-মি চরিত্রে অভিনয় করে বিশ্বজুড়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন ভার্নি ট্রয়ার। ১৯৯৯ সালে অস্টিন পাওয়ার্সের দ্বিতীয় সিকুয়েল এবং ২০০২ সালে মুক্তি পাওয়া তৃতীয় সিকুয়েলে ঐ চরিত্রে অভিনয় করেন ট্রয়ার।


এর আগে ১৯৯৪ সালে মুক্তি পাওয়া বেবিস ডে আউট সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করে সকলের নজড়ে আসেন ২ ফুট ৮ ইঞ্চি বা ৮১ সেন্টিমিটার উচ্চতার এই শক্তিশালী অভিনেতা।


এছাড়াও ছোট পর্দায়ও বেশ সরব ছিলেন এই অভিনেতা। ২০০৯ সালে ছোট পর্দায় ব্রিটিশ অনুষ্ঠান সেলিব্রিটি বিগ ব্রাদারসহ বেশকিছু অনুষ্ঠানে নিয়মিত হাজির হতেন ট্রয়ার।


চলতি বছরের শুরুর দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রয়ার জানিয়েছিলেন যে, মদ্যপান থেকে সরে আসতে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত মদ্যপান জনিত কোন রোগে আক্রান্ত হয়েই মারা গেছেন ভার্নি ট্রয়ার। সূত্রঃ বিবিসি


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com